জখম

ব্যুরো নিউজ, ১১ অক্টোবর: সীমান্তে জখম অবস্থায় উদ্ধার ব্যক্তি

ঝাড়খণ্ড ও বাংলার সীমান্তে অবস্থিত ডুবুডিহ চেকপোস্টের (পার্কিং)কাছে জখম অবস্থায় পড়ে এক ব্যক্তি। জানা যায় ওই ব্যাক্তির নাম সুবোধ কুমার যাদব ওরফে ছোটু, পেষায় ট্রাকচালক, বয়স ৩১, গাড়ীখানার কুমারডুবির বাসিন্দা। একরকম প্রায় অর্ধমৃত অবস্থায় জঙ্গল থেকে উদ্ধার করা হয় তাকে।

‘দুয়ারে কুমির’| আতঙ্কে এলাকাবাসী

খবর পেয়ে ছোটু যাদবের ভাই আশিস যাদব ডুবুডিতে পৌঁছে তাকে স্থানীয় নার্সিংহোমে নিয়ে যান। যেখানে তার অবস্থা আশঙ্কজনক দেখে প্রাথমিক চিকিৎসার জন্য অন্য হাসপাতালে স্থানন্তরিত করা হয়।

হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার তথ্য পাওয়ার সঙ্গে সঙ্গে, মাইথন ওপি ইনচার্জ বিকাশ কুমার যাদব কুলটিতে পৌঁছান, সেখানে তিনি ছোটু যাদবের ভাইয়ের সাথে দেখা করেন এবং পুরো ঘটনার তথ্য পান।

ছোটু যাদবের ভাই জানান, ছোটুকে বেধড়ক মারধর করে অর্ধমৃত অবস্থায় ফেলে যাওয়ার খবর পেয়েই তিনি ছুটে আসেন। তিনি সঙ্গে সঙ্গে সেখানে পৌঁছে তার ভাইকে স্থানীয় নার্সিংহোমে চিকিৎসার জন্য কুলটি হাসপাতালে নিয়ে যান। কিন্তু ততক্ষণে তিনি মারা গেছেন। তিনি জানান, ছোটুকে হত্যার আগে তিনি রবি নামের একজনের নাম নিচ্ছিলেন যে তাকে নির্মমভাবে মারধর করেছে। এতে তার দুই পায়ে ও বুকে গুরুতর জখম হয়। যার কারণে তার মৃত্যু হয়। ঘটনার পর তাঁর সহ-চালক শৈলেশ কুমার যাদবও তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন। এ ঘটনার পর কুমারধুবি গাদিখানার মানুষের মধ্যে চরম ক্ষোভ দেখা যায়।

তিনি জানান, রবিবার সন্ধ্যায় ট্রাক ঠিক করতে যাব বলে বাড়ি থেকে বের হয় ছোটু, কিন্তু কীভাবে ডিবুডিতে পৌঁছায় তা কেউ বুঝতে পারেনি। তবে ডিবুডিহ চেকপোস্টের কাছে চৌরঙ্গী ফাড়ির কুলটি থানা এলাকায় অর্ধমৃত অবস্থায় পাওয়া যায় ছোটুকে। তবে এ ঘটনায় কুলটি থানার পুলিশ একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর