রোগ
ব্যুরো নিউজ, ২৮ অক্টোবর: সারছে না পুরনো রোগ! কী বললেন স্প্যানিশ কোচ?
 

'তারে ধরি ধরি মনে করি ধরতে গেলে আর পেলেম না'। লাল-হলুদ ব্রিগেডের জন্য যেনও ইহাই সত্য! গত বারেও আইএসএলে জেতার কাছাকাছি পৌঁছেও ১১ পয়েন্ট খুইয়েছিল লাল-হলুদ। 
ED-CBI-এর জালে কে, কখন, কীভাবে, কেন?
আর এবারেও মাত্র চারটি ম্যাচ খেলেছে, এর মধ্যেই জেতার জায়গা থেকে ৬ পয়েন্ট খুইয়ে ফেলেছে ইস্টবেঙ্গল।

কোচ বদলেছে, দলে এসেছে নতুন নতুন প্লেয়ার। দলের ভোল বদলেছে, বদলানো যাচ্ছে না কেবল দলের ভাগ্য। ইস্টবেঙ্গল এফসি-র পুরনো রোগ যেন কিছুতেই সারছে না। তারা শুরুতে গোল করে এগিয়ে থাকলেও, ম্যাচ শেষে সেই হারই জুটছে কপালে। 

ম্যাচ জিততে মরিয়া হয়ে বদলে ফেলা হয়েছে কোচ। স্টিফেন কনস্ট্যান্টাইনের বদলে কার্লেস কুয়াদ্রাতকে কোচ করে আনা হয়েছে। এরপরেও কেন জয়ের মুখ দেখতে পাচ্ছে না লাল-হলুদ দল? 

এই প্রশ্নের উত্তরে স্প্যানিশ কোচ কার্লেস কুয়াদ্রাত বলেন, ‘আসলে আমাদের দলে এবার অনেক নতুন খেলোয়াড় আছে। ওদের আরও পরিণত হয়ে উঠতে হবে। হারগুলো আমাদের কাছে একটা বড় শিক্ষা। বেঙ্গালুরুতেও এরকম হয়েছিল। গোয়ার বিরুদ্ধেও হল। আমাদের মানসিক ভাবে আরও শক্তিশালী হতে হবে, যাতে এই কঠিন দলগুলোর বিরুদ্ধে ভাল খেলতে পারি।’

যদিও কোচ কুয়াদ্রাত বলছেন, এমন বেশিদিন চলতে দেবেন না তিনি। তাঁর দাবি, ‘এই ভুলগুলো শোধরাতে হবেই। গত ম্যাচে একটা পেনাল্টি আমাদের শেষ করে দিয়েছিল, এই ম্যাচে একটা ফ্রি কিকের জন্য আমরা খেলা থেকে হারিয়ে গেলাম। এই পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়াতে হবে আমাদের।’ ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর