সম্পর্কে

ব্যুরো নিউজ, ২ ডিসেম্বর: সম্পর্কে টানাপোড়েন | প্রেমিকাকে লক্ষ্য করে গুলি প্রেমিকের

আবারও গুলির শব্দে কেঁপে উঠল গোটা এলাকা। ঘটনাটি ঘটেছে দঃ ২৪ পরগনার ক্যানিং এলাকায়। জানা গিয়েছে, বিবাহ বর্হিভূত সম্পর্কের জেরে গুলি করা হয় ময়না ঢালি নামের ওই মহিলাকে। তিনি দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের হাসপাতাল মোড় এলাকার বাসিন্দা। এই ঘটনায় শাসক দলের এক স্থানীয় কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত ওই তৃণমূল কর্মীর নাম ভোলা প্রসাদ। তাঁর বাড়ি ক্যানিংয়ের মিঠাখালি এলাকায়।

বিতর্কিত কিসিঞ্জার প্রয়াত

মূলত বচসার জেরেই ময়নাকে, ভোলা প্রসাদ গুলি করে বলে দাবি প্রতিবেশীদের। গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয় ময়নাকে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে , দীর্ঘদিন ধরে ময়না নামক ওই মহিলার সঙ্গে সম্পর্ক ছিল ধৃতের। বৃহস্পতিবার গভীর রাতে তাদের মধ্যে বচসা শুরু হয়। আর সেই বচসার জেরেই ধৃত ওই ব্যাক্তি নিজের কাছে থাকা আগ্নেয়াস্ত্র দিয়ে ময়নাকে গুলি করে।

এলাকায় স্থানীয় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত ভোলা। দীর্ঘদিন ধরে ময়নার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল তাঁর। সম্প্রতি তাদের মধ্যে অশান্তি শুরু হয় বলে খবর। এদিন রাতে তা চরম আকার নেয়। কথা কাটাকাটির সময়ই আচমকা প্রেমিকা ময়নাকে লক্ষ্য করে গুলি চালান ভোলা। গুলিতে আহত হয় ওই মহিলা। জানা গিয়েছে, তার পেটে গুলি লেগেছে।

রক্তাক্ত অবস্থায় প্রথমে তাঁকে ভর্তি করা হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর