ডিএ

ব্যুরো নিউজ, ১৮ জানুয়ারি: সন্দেশখালি ও ডিএ প্রসঙ্গে রাজ্য সরকারকে অগ্নিমিত্রা পালের কটাক্ষ

পান্ডবেশ্বর বিধানসভার দুর্গাপুর ফরিদপুর ব্লকের সরপি গ্রামের আদিবাসী পাড়ায় কয়েকজন আদিবাসীর হাতে বাদ্যযন্ত্র তুলে দেন আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। সেখানে পৌঁছে তিনি রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন। কটাক্ষের সুরে সন্দেশখালির উদ্দেশ্যে তাঁর বক্তব্য, পুলিশ হচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ, মমতা ব্যানার্জী ক্রিমিনালদের, তিনি দুষ্কৃতীদের আশ্রয় দেন।

গ্রাম পঞ্চায়েতের কার্যালয়ের সামনে বিজেপির বিক্ষোভ

তিনি বাম সরকারকে উদ্দেশ্য করে বলেন, বাম সরকারের আমলেও ক্রিমিনাল ছিল। তারাও ক্রিমিনালদের চালনা করতো। কিন্তু এই ক্রিমিনালেরা মমতা বন্যার্জীর সরকারকে পরিচালনা করে। এটাই হচ্ছে ডিফারেন্স । সন্দেশখালিতে #সেখ শাহজাহান লুকিয়ে আছে আর মমতার পুলিশ তাকে আশ্রয় দিয়েছে। ১০- ১২ দিন অতিক্রান্ত হয়ে গেলেও তারা তাকে ধরছে না। এভাবেই আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তার সরকারের কড়া সমালোচনা করেন। তিনি বলেন, ডিএ আন্দোলনকারিদের সাথে আছি। তাদের দাবী ন্যায্য। আমরা চাই কেন্দ্রিয় সরকার ও বিজেপি শাসিত সরকারের সমান মমতা সরকার ডিএ দিক।

ডিএ আন্দোলনকারীদের বিজেপি বিধায়ক পরামর্শ দিয়েছেন আপনারা দমে যাবেন না। ডিএ আপনাদের ন্যায্য দাবি। তিনি আরও বলেন, পুলিশ মহলে বদলি হচ্ছে। লোকসভা ভোট উঁকি মারতে শুরু করেছে। এই অবস্থায় পুলিশ মহলে উচ্চ পদস্থ কর্তাদের বদলি নিয়ে তিনি বলেন আজকে যদি মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর সরকার কোন কাজ করতেন তাহলে এভাবে ভোট করাতে হতো না। আসলে তিনি কোন উন্নয়ন করেন নি। তাই নিজের দলদাস পুলিশকে বসিয়ে ভোট করাতে চাইছেন। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর