বিজেপির

ব্যুরো নিউজ, ১১ জানুয়ারি: সন্দেশখালিতে ধুন্ধুমার! বিজেপির অভিযানে বাধা, অবস্থানে সুকান্ত

বৃহস্পতিবার ন্যাজাট থানা ঘেরাও কর্মসূচি নেয় বিজেপি। আর এই অভিযান ঘিরেই তুমুল উত্তেজনা।

৪০০-র লক্ষ্যে বিজেপির নয়া স্ট্রাটেজী

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে চলে এই অভিযান। মিছিল করে তাঁরা ন্যাজাট থানার দিকে এগোলে মাঝপথেই তাঁদের পুলিশি বাধার মুখে পড়তে হয়। ব্যারিকেডে আটকে পড়েন সুকান্ত-সহ বিজেপি কর্মীরা। এরপরই শুরু হয় ধস্তাধস্তি। ফেলে দেওয়া হয় গার্ডরেল। বাধা পেয়ে অবস্থানে বসে পড়েন সুকান্ত মজুমদার-সহ বিজেপি নেতা কর্মীরা।

এদিন ন্যাজাট থানার আগে ন্যাজাট বিডিও অফিসের মোড়, ন্যাজট বটতলায় পুলিশি ব্যারিকেড দেওয়া হয়। সুকান্তদের মিছিল সেখানে পৌঁছতেই সেই মিছিল আটকে দেওয়া হয় বলে অভিযোগ। এরপরই শুরু হয় বচসা। বচসার জেরে ধাক্কাধাক্কি।

পুলিশের যুক্তি, ১৪৪ ধারা জারি থাকার কারণে মিছিল আটকানো হয়। পাল্টা সুকান্ত দাবি করেন, এতদিন পর এদিনই হঠাৎ কেন ১৪৪ ধারা জারি করা হল? পুলিশকে সুকান্ত প্রশ্ন করেন, “১ কিলোমিটার আগে থেকে ১৪৪ ধারা আছে মেনে নিলাম। তাহলে ২০ কিলোমিটার ২৫ কিলোমিটার আগে ব্যারিকেড কেন?” পুলিশ তখন নাকা চেকিংয়ের ‘বাহানা’ দেখায়।

#সন্দেশখালি #শেখ শাহজাহান #শাহজাহান শেখ #তৃণমূল নেতা শেখ শাহজাহান #শাহজাহান বেপাত্তা

সুকান্ত মজুমদারের বক্তব্য, “১৪৪-এর কোনও কেস নম্বর নেই। কোনও নোটিস দেওয়া হয়নি। অথচ বলছে ১৪৪ ধারা। সুকান্ত মজুমদার এলে নাকি শান্তি বিঘ্নিত হবে বলছে। ওদিকে সবুজদ্বীপের রাজা #শেখ শাহজাহান ঘুরে বেড়াচ্ছেন।” এরইমধ্যে এক মহিলা বিজেপি কর্মী পুলিশের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তোলেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর