দেশে

ব্যুরো নিউজ, ২০ ডিসেম্বর: শ্বশুরবাড়িতে জামাইকে পিটিয়ে ‘খুন’ এর অভিযোগে গ্রেফতার ৬

এক ব্যক্তিকে পিটিয়ে মারার অভিযোগে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। ওই ব্যাক্তিকে পিটিয়ে মারার অভিযোগ উঠেছে তাঁর স্ত্রী, শ্বশুর, শাশুড়ি সহ শ্বশুরবাড়ির সকল লোকজনের বিরুদ্ধে। গত রবিবার, এই ঘটনাটি ঘটে আনন্দপুর থানা এলাকার গুলশন কলোনিতে। মৃতের নাম আলম হোসেন। তাঁর বয়স ২৯ বছর। তাঁর বাড়ি তিলজলা থানা এলাকার সাতগাছিতে। এই ঘটনায় আলমের বোনের অভিযোগের ভিত্তিতে পুলিশ মৃতের স্ত্রী, শ্বশুর ও শাশুড়ি সহ মোট ছ’জনকে গ্রেফতার করেছে। তাঁদের বিরুদ্ধে খুনের মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে পুলিশ। পুলিশ জানায়, ধৃতদের মধ্যে এক জন নাবালক। মঙ্গলবার ৬ জনকে আলিপুর আদালতে তোলা হলে নাবালক অভিযুক্তকে জুভেনাইল জাস্টিস বোর্ডে পাঠান বিচারপতি। বাকি ৫ জনকে ২৬ ডিসেম্বর পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আলম পেশায় দিনমজুর ছিলেন। তাঁর সঙ্গে ২০১৪ সালে বিয়ে হয় গুলশন কলোনির বাসিন্দা গুড়িয়া বিবির। ওই দম্পতির ৩ টি শিশুসন্তান রয়েছে। আলমের পরিজনদের অভিযোগ, বিয়ের পর থেকেই তাঁদের বনিবনা হচ্ছিল না। আলম প্রায়ই নেশাগ্রস্ত অবস্থায় থাকতেন। এই নিয়ে তাঁদের মধ্যে প্রায়ই অশান্তি লেগে থাকত। এই কারণে গত কয়েক মাস ধরে মা-বাবার কাছে থাকছিলেন আলমের স্ত্রী গুড়িয়া।

 

পুলিশ জানিয়েছে, রবিবার সন্ধ্যায় আলমকে ডেকে পাঠান শ্বশুরবাড়ির লোকজন। সেই মতো ওই যুবক তাঁর শ্বশুরবাড়িতে যান। অভিযোগ, শ্বশুরবাড়িতে আলমকে মদ খাইয়ে নেশাগ্রস্ত করে গুড়িয়া, তাঁর মা ও বাবা মারধর করেন। আলমের শরীরের একাধিক জায়গায় আঘাত লাগে। এর পরে রিকশায় চাপিয়ে আলমকে তিলজলার বাড়িতে পাঠিয়ে দেন গুড়িয়ার বাড়ির লোকজন। সোমবার আলমের শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই রাতেই আলম সেখানে মারা যান।

ভাড়া বাড়ি থেকে পুলিশকর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

এর পরেই মঙ্গলবার সকালে আলমের বোন শাবানা পরভিন তাঁর দাদার শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে আনন্দপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে পুলিশ ইতিমধ্যেই  ৬ জনকে গ্রেফতার করেছে। তদন্তকারীরা জানান, মৃতের দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ঠিক কোথায় আঘাত লেগে আলমের মৃত্যু হয়েছে, তা ময়না তদন্তের রিপোর্ট আসার পরেই জানা যাবে। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর