সম্বন্ধে

ব্যুরো নিউজ, ২৬ জানুয়ারি: শেখ শাহজাহান সম্বন্ধে কী ইঙ্গিত দিলেন রাজ্যপাল? 

নানা বাধা বিপত্তির পর শেষমেশ #শেখ শাহজাহানের সন্দেশখালির বাড়িতে ঢুকে অবশেষে তল্লাশি চালিয়েছে ইডি। শুধু তাই নয়। তল্লাশি শেষে তার বাড়িতে নোটিশ টানিয়ে দেন তাঁরা। কিন্তু ২১ দিন পেরিয়ে যাওয়ার পরেও #শেখ শাহজাহান এখনো অধরা। ইডির উপর হামলার এতদিন পরেও তাঁকে এখনও গ্রেফতার করা যায়নি। এই পরিস্থিতির মধ্যেই বৃহস্পতিবার ফের শাহজাহান প্রসঙ্গে মুখ খুললেন বাংলার রাজ্যপাল সিভি আনন্দ বোস। উল্লেখ্য, রাজ্যপাল সিভি আনন্দ বোস শুরু থেকেই এই ঘটনার তীব্র নিন্দা করে আসছেন। সন্দেশখালিতে #শেখ শাহজাহানের বাড়িতে তল্লাশি অভিযানে গিয়ে আক্রান্ত হয়েছিলেন ইডি আধিকারিকেরা। আক্রান্ত হওয়া প্রসঙ্গে রাজ্যপাল বলেছিলেন, গণতন্ত্র আক্রান্ত হয়েছে। এটা প্রত্যেকের জন্য লজ্জার। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, যা ঘটেছে তা কোনওভাবেই বরদাস্ত করা যায় না। রাজ্যপাল বোস আরও বলেছিলেন, ‘কে কালপ্রিট সকলেই জানে। যদি না ধরা যায়, কেন ধরা যাচ্ছে না, সর্বসমক্ষে বলা হোক’।

কেন্দ্রের পদ্ম সম্মান ঘোষণা | রইলো সম্পূর্ণ তালিকা

তিনি বলেন, যে, তিনি আশাবাদী, শীঘ্রই কিছু একটা হতে চলেছে। প্রসঙ্গত, ইডির তদন্তকারী অফিসারদের উপর হামলা চালানোর ঘটনার পর থেকেই সুর চড়িয়েছিলেন রাজ্যপাল। রাজভবন থেকে হোক বা হাসপাতালে ইডির অফিসারদের সঙ্গে সাক্ষাতের সময়ই হোক, প্রত্যেকবার তিনি বুঝিয়ে দিয়েছেন, যা ঘটেছে, তা কোনওভাবেই বরদাস্ত করা হবে না।

শাহজাহান প্রসঙ্গে এদিন রাজ্যপালকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘যখন কোনও বিষয়ে তদন্ত চলে, তখন রাজ্যপালের সেই বিষয়ের মধ্যে ঢোকা উচিৎ নয়। কিন্তু আমি বলেছিলাম, হয় শাহজাহানকে গ্রেফতার করা হোক নয়তো জানানো হোক, কেন তাকে গ্রেফতার করা যাচ্ছে না’। এরপর রাজ্যপাল আরও জানান, ‘এবার প্রশ্ন হল, কবে গ্রেফতার হবে? আপনারা শীঘ্রই তার উত্তর পেয়ে যাবেন’। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর