শেখ

ব্যুরো নিউজ, ২৬ জানুয়ারি: শেখ শাহজাহান সম্পর্কে বিতর্কিত মন্তব্য মন্ত্রী অখিল গিরির 

রেশন দুর্নীতির অভিযোগে ৫ জানুয়ারি সন্দেশখালির বেতাজ বাদশা তথা রয়্যাল বেঙ্গল টাইগার #শেখ শাহজাহানের বাড়িতে তল্লাশি চালাতে গিয়ে আক্রান্ত হয়েছিলেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকেরা। সেখানে গিয়ে তাঁরা #শেখ শাহজাহানের বাড়িতে ঢোকা তো দূরে থাক, উল্টে মার খেয়ে রীতিমতো ফিরেছিলেন। কেড়ে নেওয়া হয়েছিলো তাঁদের ফোন ও ল্যাপটপ। ভেঙে দেওয়া হয়েছিলো তাঁদের দামি গাড়ি।

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে পদ্মে ফিরছেন নীতীশ কুমার!

ঘটনার পরে গোটা পরিবারসহ বাড়ি ছেড়ে পালিয়ে যায় #শেখ শাহজাহান। আজ ২১ দিন অতিক্রান্ত। এখনো অধরা সন্দেশখালির বেতাজ বাদশা। ক্রমাগত চাপের মুখে পরে পুলিশ বারবার জানিয়েছে, তৃণমূল নেতার খোঁজে তারা সব রকম চেষ্টা চালাচ্ছে। শেখ শাহজাহানকে নিয়ে যখন গোটা রাজ্য রাজনীতি তোলপাড় তখন এ হেন পরিস্থিতিতে  রাজ্যের মন্ত্রী অখিল গিরি দাবি করে বসলেন, শাহজাহান নাকি রাজ্যের বাইরে রয়েছেন! চিকিৎসা করাতে রাজ্যের বাইরে গিয়েছেন তিনি। কারামন্ত্রীর এই দাবি নিয়ে ইতিমধ্যেই তৈরি হয়েছে জোর বিতর্ক।

বিরোধীরা দাবি করেছে, রাজ্য প্রশাসন শাহজাহানকে আগলে রেখেছে বলে, এতদিন যে অভিযোগ উঠছিল, তা প্রমাণিত হয়ে গেল অখিলের মন্তব্যে। তবে শাহজাহান রাজ্যের বাইরে কোথায় রয়েছেন, তা নির্দিষ্ট করে বলতে পারেননি অখিল। তার বক্তব্য, সন্দেশখালির তৃণমূল নেতা এখন বাংলায় নেই। থাকলে পুলিশ নিশ্চিত ভাবে তাকে ধরে ফেলত। মন্ত্রী বলেন, “শাহজাহান আত্মসমর্পণ করবেন কি না, সেটা তার সিদ্ধান্ত। আমি এসব জানি না। ইডির কাছে হাজিরা দিতে সমস্যা হলে সময় চেয়ে নিতে পারে। ইডি অনেককে সময় দিয়েছে। এ ক্ষেত্রেও সময় দিতে পারে”। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর