শিলিগুড়িতে

ব্যুরো নিউজ, ১২ ডিসেম্বর: শিলিগুড়িতে মমতা-শুভেন্দু ‘ফাইট’| চড়ছে উত্তেজনার পারদ

আজ শিলিগুড়িতে মমতা-শুভেন্দুর জোড়া সভা। আর তা নিয়েই উত্তাপ বাড়ছে বঙ্গ রাজনীতিতে। 
বিশ্ববিদ্যালয় চত্বরে ধরনা-আন্দোলন নয় | হবে মোটা জরিমানা

উত্তরবঙ্গ সফরে রয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কার্শিয়াং, আলিপুরদুয়ার, বানারহাট হয়ে আজ শিলিগুড়িতে সভা মুখ্যমন্ত্রীর। ফুটবল লিগ বন্ধ করে এই সভা হচ্ছে বলে প্রথম থেকে সরব হয়েছে বিরোধী শিবির। তারই প্রতিবাদে পাল্টা সভা  শুভেন্দুর। এই রাজনীতির লড়াইয়েই উত্তেজনার পারদ চড়ছে শিলিগুড়িতে।

আজ মুখ্যমন্ত্রী সভা করবেন কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে। অন্যদিকে শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা ভিআইপি রেস্ট হাউজ হলে পাল্টা সভা করবেন বিরোধী দলনেতা। সোমবার থেকেই এই সভা ঘিরে পারদ চড়েছে শিলিগুড়িতে। আর আজ হাইভোল্টেজ মঙ্গলবার। 


আজ দুই ফুলের ফাইট! সকাল থেকেই ব্যস্ততা তুঙ্গে ঘাস-পদ্ম শিবিরে। বেলা সাড়ে ১২টা নাগাদ শুভেন্দুর সভা। মুখ্যমন্ত্রীর অনুষ্ঠান শুরু হওয়ার কথা দুপুর দেড়টা নাগাদ।

বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ আগেই জানিয়েছেন, “কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে খেলা ছাড়া অন্য কোনও কর্মসূচি হবে না বলে সিদ্ধান্ত নেওয়া হয়। অথচ এখন দেখছি খেলা হবে স্লোগান দেওয়া তৃণমূলের প্রধান স্টেডিয়ামে সভা করবেন। আর তার জন্য  বন্ধ রাখা হয়েছে ফুটবল লিগ। আর এই ঘটনার আমরা বিরোধিতা করবই।

পাল্টা শিলিগুড়ির মেয়র গৌতম দেব বলেন, “আমি নিজে মাঠের লোক। আর বিজেপিরও অধিকার আছে বিক্ষোভ দেখানোর। সেই বিক্ষোভ কীভাবে মোকাবিলা করতে হয় তাও আমার জানা আছে। বিজেপি বেশি বাড়াবাড়ি করলে হাত পা ভেঙে দেব।”

ফুটবল লিগ বন্ধ করে সেই মাঠে তৃণমূলের সভা করার ঘটনায় প্রথম থেকেই শুরু হয়েছে শাসক-বিরোধী তরজা। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর