শাহ

ব্যুরো নিউজ, ২৭ ডিসেম্বর: শাহ ও নড্ডার নিরাপত্তায় মহাত্মা গান্ধী রোডে কড়া পাহারা 

 

গতকাল মহাত্মা গান্ধী রোডে ছিল আঁটসাঁট নিরাপত্তা। কারণ সামনেই ২০২৪- এর লোকসভা ভোট। আর সেই নির্বাচনীর প্রচারের আগেই কীভাবে ভোটে নিজেদের প্রমান করতে হবে তার স্ট্রাটেজী ঠিক মতো বুঝিয়ে দিতেই কলকাতায় এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপির সর্বসভাপতি জে পি নড্ডা। রাজ্যে বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সহ রাজ্য নেতৃত্বের সাথে তাঁরা কলকাতার ওয়েস্টিন হোটেলে পার্টির কোর কমিটির মিটিং করেন।

শাহ-নাড্ডার পর বাংলায় বিএল সন্তোষ

বলা হয়েছিল গতকাল তাঁরা প্রথমে কিছুক্ষণ গুরুদ্বারে সময় কাটাবেন ও এখানের প্রার্থনা সভাই যোগ দেবেন। সেখান থেকে চলে যাবেন কালীঘাটের মন্দিরের পুজো দিতে। সেখান থেকে একদম নিউটনের ওয়েস্টিন হোটেলে পার্টির কোর কমিটির মিটিং ও এছাড়া নির্বাচনী সংক্রান্ত একাধিক তথ্য বুঝিয়ে দেবেন ও সেখান থেকে চলে যাবেন ন্যাশনাল লাইব্রেরীতে। এই সমগ্র বিষয়গুলো স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপির সভাপতি জেপি নাড্ডা তিনি উপস্থিত থাকবেন বলে জানানো হয়েছিলো।

সেই কথা মতো সোমবারই রাত ১১:৩০ নাগাদ কলকাতা বিমানবন্দরে পৌঁছান স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপির সর্বসভাপতি জে পি নড্ডা। এরপর তাঁরা তাঁদের সমস্ত কাজ সেরে রাতের বিমানেই দিল্লী ফিরে গিয়েছেন। ফিরে যাওয়ার আগে কীভাবে প্রচার করতে হবে, কী কী বিষয় নিয়ে প্রচার করা উচিৎ, এমনকি লোকসভা কেন্দ্রে ধরে ধরে রিপোর্ট পেশ করারও পরামর্শ দিয়ে গেছেন তাঁরা। ইভিএম নিউজ  

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর