লক্ষ

ব্যুরো নিউজ, ৮ ডিসেম্বর: লক্ষ কণ্ঠে গীতাপাঠ অনুষ্ঠান বানচাল করতে টেট পরীক্ষার দিন বদল : শুভেন্দু অধিকারী

সম্প্রতি বদল করা হয়েছে টেট পরীক্ষার সময়সূচী। ১০ ডিসেম্বরের বদলে আগামী ২৪ ডিসেম্বর নির্ধারিত হয়েছে টেট পরীক্ষার দিন। কিন্তু হঠাৎ করে কেনও বদল করা হল টেট পরীক্ষার দিন? এই নিয়েই সরব হয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, তৃণমূল সরকার হিন্দু বিরোধী! ২৪ ডিসেম্বর লক্ষ কণ্ঠে গীতাপাঠ অনুষ্ঠান বানচাল করতেই ওই দিন টেট পরীক্ষা রাখা হয়েছে, বলে সরব হন শুভেন্দু অধিকারী।
লিভ ইন সম্পর্ক নিয়ে সংসদে সরব বিজেপি সাংসদ | লিভ ইন সম্পর্ক ভারতীয় সংস্কৃতিকে ধ্বংস করছে

তবে ২০২৩ সালের টেট পরীক্ষার সময়সূচী বদলের কোনও কারণ স্পষ্ট করেনি পর্ষদ। শুধু বিজ্ঞপ্তিতে ১০ ডিসেম্বরের বদলে আগামী ২৪ ডিসেম্বর প্রাথমিক টেট পরীক্ষার দিনক্ষণ বদল করার বিষয়য় টুকুই জানানো হয়েছে। ২৪ ডিসেম্বর একদিকে প্রাথমিক টেট পরীক্ষা। আর অন্যদিকে এদিনই ব্রিগেডে লক্ষ কণ্ঠে গীতা পাঠের অনুষ্ঠান। এই দুই নিয়ে শাসক- বিরোধী তরজা এখন তুঙ্গে।

২৪ ডিসেম্বর লক্ষ্য কণ্ঠে গীতা পাঠের কর্মসূচি পূর্বনির্ধারিত। কিন্তু কয়েকদিন আগে বিজ্ঞপ্তি জারি করে পর্ষদ জানিয়েছে সেই দিনই হবে চাকরির পরীক্ষা হবে। আচমকা পরীক্ষার দিন পরিবর্তন নিয়ে সরব হয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর দাবি, রাজ্য সরকার সম্পূর্ণ হিন্দু বিরোধী। তাই ইচ্ছা করে পূর্ব ঘোষিত কর্মসূচির দিন টেট পরীক্ষা রাখা হয়েছে।

শুভেন্দু অধিকারীর দাবি, এই সরকার সম্পূর্ণ হিন্দু বিরোধী। তোষণের রাজনীতি করে ভোট ব্যাঙ্কের জন্য। অথচ আসলে এরা সংখ্যালঘুদের উপকার চায় না। এগুলো দেখিয়ে তাদের কাছে দরদি সাজার চেষ্টা করে। ভোট পাওয়ার জন্য এসব করে এটাই আসল কারণ। এটা সম্পূর্ণ হিন্দু বিরোধী সরকার।এমনকি বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ বিধানসভায় এর তীব্র আপত্তি জানিয়ে আলোচনার দাবি জানিয়েছিলেন। কিন্তু অধ্যক্ষ এই আলোচনার পক্ষপাতি না হওয়ায় বিজেপি বিধায়করা স্লোগান দিয়ে বিধানসভা কক্ষ ত্যাগ করেন। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর