রাম

ব্যুরো নিউজ, ২২ জানুয়ারি: রাম মন্দির উদ্বোধনের দিন কেমন থাকবে আপনার রাশিফল? জেনে নিন 

আগামী ২২ শে জানুয়ারি রাম মন্দিরে রামলালার প্রাণ প্রতিষ্ঠা। ওইদিন কেমন থাকবে আপনার রাশিফল? জেনে নিন ২২ শে জানুয়ারি আপনার জন্য নক্ষত্রগুলি কী কী সঞ্চয় করে রেখেছে৷ সিংহ, তুলা, কন্যা, মকর ও অন্যান্য রাশির ক্ষেত্রে সেদিনের জ্যোতিষশাস্ত্রের পূর্বাভাস দেখুন৷

নতুন বছর অর্থাৎ ২০২৪ সালের একটি শুভ দিন হলো ২২ জানুয়ারি ৷ এই ২২ শে জানুয়ারি অযোধ্যায় ভগবান রামের জীবন পবিত্র হবে৷ সেই দিন সর্বার্থ সিদ্ধি যোগ, অমৃত সিদ্ধি যোগ ও মৃগাশিরা নক্ষত্র যোগ রয়েছে৷ ২২ শে জানুয়ারি সোমবার, ৪১ বছর পর হরি বিষ্ণু মুহুর্ত এসেছে। এই কারণে, এই তারিখে অযোধ্যায় রামজির জীবন পবিত্র হবে। সমস্ত ভারতীয় এই মুহুর্তের পূর্ণ সুবিধা পাবেন।

২২ শে জানুয়ারির জন্য শুভ সময়:

২২ শে জানুয়ারিতে তিনটি শুভ যোগের একটি চমৎকার সমন্বয় তৈরি হচ্ছে। ওইদিন পৌষ শুক্লপক্ষের দ্বাদশী তিথি হবে ও মৃগাশিরা নক্ষত্র থাকবে। এছাড়াও সূর্যোদয় থেকে সারাদিন থাকবে সর্বার্থ সিদ্ধি যোগ ও অমৃত সিদ্ধি যোগ। দিনের শেষে রবি যোগও ঘটবে। এই সমস্ত যোগে, অভিজিৎ মুহুর্তে রামলালার পবিত্রতার কাজ সম্পন্ন হবে। এই দিনে, চাঁদও তার উচ্চ রাশি অর্থাৎ বৃষ রাশিতে অবস্থান করবে। এইবার দেখে নেওয়া যাক ওইদিন কোন রাশি কেমনভাবে লাভবান হবে:

মেষ রাশি:

মেষ রাশির জাতক জাতিকাদের জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে। আপনি সাফল্য অর্জনের অনেক সুযোগ পাবেন। মেষ রাশির জাতক জাতিকারা যারা অংশীদারিত্বের ব্যবসা করছেন তাদের এই সময়ে লাভের সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি এই সন্ধিক্ষণে আর্থিক লাভও বয়ে আনতে পারে।

বৃষ রাশি: 

বৃষ রাশির জাতক জাতিকারা ভালো সাফল্য ও আর্থিক লাভ পাবেন। আপনি আপনার কর্মজীবনে অনেক ভাল সুযোগ পাবেন। ভাগ্য আপনার পক্ষে থাকবে যা চাকরিতে সাফল্য ও ব্যবসায় ভালো ফল লাভের দিকে নিয়ে যাবে। বৃষ রাশির জাতক জাতিকারা দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন।

রামমন্দির উদ্বোধনের আমন্ত্রণপত্র প্রত্যাহার নাগা সাধুদের

মিথুন রাশি:

মিথুন রাশির জাতক জাতিকাদের মনে আধ্যাত্মিক প্রবণতা বাড়বে। এই কারণে, মিথুন রাশির লোকেরা দাতব্য কর্মে অংশ নিতে পারেন। কর্মক্ষেত্রেও সৌভাগ্যের সম্ভাবনা রয়েছে। মিথুন রাশির জাতকরা কর্মক্ষেত্রে পদোন্নতি পেতে পারেন।

কর্কট রাশি: 

আপনার বিবাহিত জীবন শুভ হবে। আপনি যদি চাকরি করেন তবে আপনি ইতিবাচক ফলাফল দেখতে পাবেন। অংশীদারি ব্যবসায় লাভ হবে। আপনার ব্যক্তিত্বও হয়ে উঠবে আকর্ষণীয়।

সিংহ রাশি:

সন্তানদের কাছ থেকে ভালো খবর পাবেন। সম্পর্কের উন্নতি হবে। পারিবারিক জীবন ভালো যাবে। সামাজিক পরিধি বাড়বে। নতুন মানুষের সাথে সম্পর্ক তৈরি হবে। চাকরি বা ব্যবসায় আর্থিক সুবিধা হবে।

কন্যা রাশি:

সুযোগ সুবিধার সম্প্রসারণ হবে। আপনি এই দিনে একটি গাড়ি বা বাড়ি কিনতে পারেন। স্বাস্থ্যের উন্নতি হবে। কন্যা রাশির জাতক জাতিকারা ভাই-বোনের সহযোগিতা পাবেন। দূর-দূরান্তে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকাদের ধর্মীয় কাজেও আগ্রহ বাড়বে।

তুলা রাশি:

এই দিনটি তুলা রাশির জাতকদের জীবনে সুখ বয়ে আনবে। আপনার কর্মজীবন ও কর্মক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। এই দিনটি আপনার জন্য খুব সৌভাগ্যের হতে চলেছে। এই রাশির জাতকরা আর্থিক সুবিধা পেতে পারেন।

বৃশ্চিক রাশি:

বৃশ্চিক রাশির জাতকরা এই দিনে আর্থিক সুবিধা পেতে পারেন। চাকরিতে থাকলে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার বক্তব্যে মানুষ মুগ্ধ হবে। সম্পর্কের মধ্যেও মধুরতা থাকবে। জীবনসঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

ধনু রাশি:

দাম্পত্য জীবনে উন্নতি হবে। অংশীদারি ব্যবসায় লাভ হবে। গৃহস্থালীর অসম্পূর্ণ কাজ সম্পন্ন হবে। যুব ও ছাত্রদের জন্য আজকের দিনটি শুভ হবে। সময়ের পূর্ণ ব্যবহার সাফল্য এনে দেবে।

মকর রাশি:

এই দিনটি মকর রাশির জাতকদের জন্য উপকারী বলে মনে করা হচ্ছে। গ্রহের শুভ প্রভাবের কারণে ব্যবসায়ীদের লাভের সম্ভাবনা রয়েছে। জীবনে আসা সমস্যাগুলো ধীরে ধীরে দূর হতে শুরু করবে। মকর রাশির জাতক জাতিকাদের পরিবারে খুশির পরিবেশ থাকবে।

কুম্ভ রাশি:

এই দিনে দান করলে উপকার পাওয়া যাবে। এই সময়টি শিল্পপতিদের জন্য শুভ বলে মনে করা হচ্ছে। টাকা আসবে ও আপনি ঋণ থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। এই দিনটিকে বিনিয়োগের জন্য শুভ বলে মনে করা হচ্ছে।

মীন রাশি:

আপনি আপনার কাজে সৌভাগ্য পাবেন। কর্মক্ষেত্রে সাফল্যের ভালো সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকাদের সমস্ত ইচ্ছা পূরণ হবে ও বৈষয়িক সুবিধা বৃদ্ধি পাবে। কর্মজীবনে উন্নতি ও আর্থিক লাভের ভালো সম্ভাবনা রয়েছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর