রামলালা

ব্যুরো নিউজ, ০৬ জানুয়ারি: রামলালার দর্শনার্থীদের জন্য চালু হলো ‘HOLY AYODHYA’-অ্যাপ

আগামী ২২ জানুয়ারি অযোধ্যায় রামমন্দিরের উদ্বোধন। প্রচুর উন্মাদনার সাথে ইতিমধ্যেই অনেকে অযোধ্যায় পৌঁছে গিয়েছেন। দেশ-বিদেশের বহু অতিথিরও সেখানে সমাগম হতে চলেছে। এরই মধ্যে অযোধ্যা প্রশাসন রামলালার দর্শনার্থীদের জন্য ‘Holy Ayodhya’ নামে একটি নতুন অ্যাপ চালু করল।

বোমা মেরে দুষ্কৃতীদের কোর্ট চত্বর ওড়ানোর হুমকি

রামমন্দির পরিদর্শনে আসা পর্যটকদের জন্য উৎসর্গ করা হচ্ছে এই অ্যাপ। অযোধ্যা উন্নয়ন কর্তৃপক্ষ দ্বারা নির্মিত ‘Holy Ayodhya’ অ্যাপ পর্যটকদের জন্যে অযোধ্যায় সাশ্রয়ে হোটেল বুক করতে সাহায্য করবে। তবে অ্যাপটি বর্তমানে শুধুমাত্র অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য উপলব্ধ ও ‘Holy Ayodhya’ অ্যাপে হোটেল তালিকাগুলি একচেটিয়াভাবে অযোধ্যার জন্য। হোটেলের রুমের ভাড়া গড়ে ১০০০ টাকা থেকে শুরু।

এই হোমস্টেগুলিতে একটি রুম বুক করার জন্য, পর্যটককে একটি বৈধ ফোন নম্বর প্রদান করতে হবে ও অগ্রিম অর্থ প্রদান করে বুকিং নিশ্চিত করতে হবে। চেক-ইন সময়ের ২৪ ঘন্টা আগে বুকিং বাতিল করলে সম্পূর্ণ অর্থ ফেরত দেওয়া হবে। এরই মধ্যে প্রায় আট হাজার আমন্ত্রিত দর্শনার্থীকে স্বাগত জানাতে রোডম্যাপ তৈরি করা হচ্ছে। ২২ জানুয়ারি অনুষ্ঠিত বিভিন্ন অনুষ্ঠানের জন্য ও ভিভিআইপিদের চলাচলের সময় নির্বিঘ্নে ট্রাফিক ব্যবস্থা বজায় রাখা হবে। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর