সংক্রান্ত

ব্যুরো নিউজ, ২০ জানুয়ারি: রাজ্যে এসএসসি- এর চাকরি প্রাপকরা কোর্টেই দেখতে পারবেন ওএমআর 

মামলায় যুক্ত কোন বিতর্কিত চাকরি প্রাপক তাঁর ও এম আর শিট দেখতে চাইলে আদালতের নজরদারিতে তা দেখতে পারবে। শুক্রবার এস এস সির নিয়োগ দুর্নীতি সংক্রান্ত মামলায় গাজিয়াবাদ থেকে উদ্ধার হওয়া ইলেক্ট্রনিক্স যন্ত্রগুলি ছাড়াও হার্ড ডিস্ক ও তার মধ্যে থাকা ও এম আর শিট সহ সমস্ত নথি পেশের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চ।

ঠাঁইহীনদের আবাস দিয়ে কাঁদলেন মোদী

২৪ জানুয়ারি পরবর্তী শুনানির আগে আদালতে ওই নথি পেশ করতে হবে। যদি সম্ভব না হয় তবে মামলা চলাকালীন সময়ে ডিভিশন বেঞ্চের কাছে ওই নথি পেশ করতে হবে। আর বিতর্কিত চাকরি প্রাপকরা চাইলে সেখানে তা দেখতে পারেন তাঁরা বলে নির্দেশ দিয়েছেন কলকাতা হাইকোর্টের বিচারপতি দেবাংশু বসাকের ডিভিশন বেঞ্চ। তবে ইলেক্ট্রনিক্স যন্ত্রগুলি পেশ করা না গেলে তার মধ্যে থাকা সমস্ত নথির কপি পেশ করতে হবে আদালতের কাছে বলে সিবিআই- কে নির্দেশ দেওয়া হয়েছে। সিবিআই ও স্কুল সার্ভিস কমিশনের কাছে থাকা সব নথি আদালতে পেশ করতে হবে।

তবে আদালতে বিচারপতির এজলাসে ওএমআর শিট দেখা নিয়ে নির্দেশ দিলে চাকরি প্রাপকদের আইনজীবীদের মধ্যে মতান্তর দেখা দিয়েছে। আইনজীবীদের একাংশ ডিজিটাল নথির সত্যতা নিয়ে সংশয় প্রকাশ করেছে। আবার কয়েকজন আইনজীবী আদালতের সামনে ওএমআর শিট পেশ করার দাবি জানিয়েছেন। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর