সংকট

ব্যুরো নিউজ, ৩১ ডিসেম্বর: রক্ত সংকট দূর করতে উদ্যোগ

হাসপাতালে রক্ত সংকট দূর করতে গঙ্গারামপুর রোটারি ক্লাব রামকৃষ্ণ সেবা সংঘের যৌথ উদ্যোগে রক্তদান শিবির।

রাম মন্দির নিয়ে মোদীর আসল প্ল্যান কি?

শীতকালে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালের রক্ত সংকট দূর করতে এগিয়ে আসে শ্রী রামকৃষ্ণ সেবা সংঘ ও গঙ্গারামপুর রোটারি ক্লাব। রবিবার পুরো শ্রী রামকৃষ্ণ সেবা সংঘ ও গঙ্গারামপুর রোটারি ক্লাবের যৌথ উদ্যোগে একটি রক্তদান শিবির ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জানা গিয়েছে, শ্রী শ্রী মা সারদা দেবীর জন্মতিথি উপলক্ষে তাদের এই যৌথ উদ্যোগ। মূলত দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে মুমূর্ষ রোগীদের রক্ত সংকট দূর করতে এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে। পাশাপাশি এদিন এলাকার প্রায় ৫০ জন রক্ত দান করেন। রক্তদান শেষে তাদের হাতে শংসাপত্র ও মোমেন্টো তুলে দেওয়া হয় রোটারি ক্লাব ও শ্রী রামকৃষ্ণ সেবা সংঘের তরফে।

পাশাপাশি এই দিন রামকৃষ্ণ সেবা সংঘে ছাত্র-ছাত্রীদের নিয়ে অঙ্কন প্রতিযোগিতা ও নৃত্য প্রতিযোগিতার আয়োজন করা হয়। জানা গেছে, আগামী দুই ও তিন তারিখে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অন্যদিকে, গঙ্গারামপুর রোটারি ক্লাবের সভাপতি দেবু কুমার বাগচী ও রামকৃষ্ণ সেবা সংঘের সম্পাদক বিবেকানন্দ কুন্ডু জানান, মূলত নতুন বছরে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ব্লাড ব্যাঙ্কে সংকট দূর করতে রোটারি ক্লাব ও রামকৃষ্ণ সেবা সংঘের যৌথ উদ্যোগে এই রক্তদান শিবির। রক্তদান মহৎ দান সেই কথাকে পাথেয় করেই আমাদের এই মহৎ উদ্যোগ পাশাপাশি আগামী দিনে যেনও সবাই এরকম মহান উদ্যোগ নেয় সে আশা প্রকাশ করেন তিনি। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর