যুবকের

ব্যুরো নিউজ, ১৩ জানুয়ারি: যুবকের অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে থানার সামনে বিক্ষোভ

শুক্রবার সকাল থেকে সবাই যখন ইডির তল্লাশির খবরে ব্যস্ত, ঠিক সেই সময় কলকাতার মুকুন্দপুরের বাসিন্দা বছর উনিশের বিশ্বজিত মন্ডল নামক এক যুবকের অস্বাভাবিক মত্যুকে ঘিরে উত্তাল ছড়ালো কলকাতার প্রগতি ময়দান থানা এলাকায়। তদন্তে জানা গিয়েছে, গত ৯ জানুয়ারি পিসির বাড়ি যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিল বিশ্বজিৎ। এরপর পিসির বাড়ি থেকে শীতলা পুজোর মেলাতে যায় সে। পরিবারের সদস্যরা জানিয়েছেন, মেলাতে এক যুবতীর সঙ্গে ঝগড়া হয় বিশ্বজিতের। এরপর ওই যুবতীর পরিচিত কয়েকজন যুবকের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়ে বিশ্বজিৎ। বিশ্বজিতের বন্ধুদের থেকেই সেকথা পরে জানতে পেরেছেন পরিবারের সদস্যরা।

যুবকে

অভিযোগ, এরপর ওই যুবকরাই বিশ্বজিতকে মেলা প্রাঙ্গন থেকে অন্যত্র তুলে নিয়ে যায় । অভিযোগ, সেখানেই তাঁকে পিটিয়ে খুন করা হয়। তাঁর দেহ ফেলে দেওয়া হয় নিকটস্থ খালে। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে পরিবারের সদস্যরা বিশ্বজিতের দেহ প্রগতি ময়দান থানার সামনে রেখে বিক্ষোভ দেখান।

সূত্র মারফত জানা গিয়েছে, শুক্রবার সকালে ইএম বাইপাস সংলগ্ন চৌবাগা খালে এক যুবকের দেহ ভেসে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এরপর থানায় খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে ওই যুবকের দেহ উদ্ধার করে। এরপর পরিবারের সদস্যদের দেহ শণাক্তকরণের জন্য ডাকা হয়।

পড়ুয়াদের পায়ে জুতো নেই, সমালোচনা কেন্দ্রের 

পুলিশ অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। ওই যুবতীর সঙ্গেও বিশ্বজিতের কী সম্পর্ক ছিল, তাও খতিয়ে দেখা হচ্ছে। পরিবারের দাবি, অভিযুক্তদের গ্রেফতার করে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হোক। গ্রেফতার না করা হলে তাঁরা এলাকা ছেড়ে চম্পট দেবে। এই দাবিতেই শুক্রবার বিকালে প্রগতি ময়দান থানার সামনে দেহ রেখে বিক্ষোভ দেখান পরিবারের সদস্যরা। পুলিশ দ্রুত অভিযুক্তদের গ্রেফতারির আশ্বাস দিয়েছে। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর