মোদী

ব্যুরো নিউজ, ২৬ ডিসেম্বর: মোদী ও যোগীকে নিয়ে আপত্তিকর মন্তব্য | ধৃত ১

দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করার ফলে এক ব্যাক্তিকে গ্রেফতার করা হলো। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশেরই নয়ডাতে। জানা গিয়েছে, ধৃত ওই ব্যাক্তির নাম রামপত যাদব। ওই ব্যাক্তি নয়ডার সেক্টর ৪৯ পুলিশ থানার অন্তর্গত হোশিয়ারপুর গ্রামের বাসিন্দা। সোমবার এই বিষয়ে পুলিশের তরফ থেকে সংবাদমাধ্যমের কাছে মুখ খোলা হয়।

উল্লেখ্য, সম্প্রতি রামপত যাদবের একটি ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানেই নাকি মোদী, শাহ ও যোগীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করতে দেখা গিয়েছিল তাঁকে। এরপর পুলিশ তদন্ত শুরু করে। গ্রেফতার করা হয় রামপতকে। ধৃত রামপতকে সোমবারই জেলা দায়রা আদালতে পেশ করা হয়েছিল। এই বিষয়ে পুলিশের মুখপাত্র সংবাদমাধ্যমকে জানান, “অভিযুক্ত রামপত যাদব সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী সম্পর্কে আপত্তিকর মন্তব্য করেছিলেন। সেই সংক্রান্ত একটি ভিডিয়ো ক্লিপ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়। সেই ভিডিয়োর পরিপ্রেক্ষিতেই গ্রেফতার করা হয়েছে তাঁকে।

জাতীয় স্তরে জেলার জয়! ৩টি সোনা-সহ ১২টি পদক বর্ধমানে

ভারতীয় দণ্ডবিধির ৫০৫(বি) ধারা (সমাজে ফাটল সৃষ্টির জন্য গুজব ছড়ানো) ও তথ্য প্রযুক্তি আইনের ৬৭ ধারার অধীনে স্থানীয় থানায় একটি এফআইআর দায়ের করা হয়েছে রামপতের বিরুদ্ধে। রামপত যাদব আপাতত বেকার বলে জানা গিয়েছে। তিনি ৫- ৬ মাস আগে পর্যন্ত পরিবহণ সেক্টরে কাজ করতেন। পুলিশের দাবি, জেরায় নাকি তিনি সেই আপত্তিকর মন্তব্য করার জন্য দুঃখ প্রকাশ করেছেন। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর