today rashifal

ব্যুরো নিউজ, ১ মে:

কেমন কাটবে মাসের প্রথম দিন ?

মীন – চাকরিতে কর্মরত লোকেরা যদি পরিবর্তনের পরিকল্পনা করে থাকেন তবে তাদের ইচ্ছাও পূরণ হতে পারে। আপনাকে আপনার অর্থের কিছু অংশ দাতব্য কাজে বিনিয়োগ করতে হবে, যা অনেক সমস্যা হ্রাস করবে। যাঁরা রাজনীতিতে তাদের হাত চেষ্টা করতে চান তারা কিছু পদ পেতে পারেন, কিন্তু তাঁদের তাদের কাজে শিথিল করা উচিত নয়। ভ্রমণের সময় আপনি কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাবেন।

কুম্ভ – পরিবারের কোনো সদস্য পুরস্কার পেলে আনন্দের পরিবেশ থাকবে।আপনার কোনও বন্ধুর কথায় আপনার খারাপ লাগতে পারে, তাই তাদের কোনো বিষয়ে হস্তক্ষেপ করবেন না। অন্যান্য কাজে ব্যস্ত থাকার কারণে ছাত্রছাত্রীদের পড়াশোনায় ঢিলে পড়তে পারে। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের কঠোর পরিশ্রমে কোন কসরত ছেড়ে দেওয়া উচিত নয়, তবেই তারা একটি ভাল অবস্থান অর্জন করতে পারে। আপনি একটি দীর্ঘ ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

মকর – আপনি যদি আপনার শ্বশুরবাড়ির কারও সাথে দেখা করেন তবে তাঁদের সাথে কোনও গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করবেন না। আপনার বাবা সম্পর্কে কিছু খারাপ লাগতে পারে। আপনার সন্তানদের প্রতি যে কোনও প্রতিশ্রুতি আপনাকে পূরণ করতে হবে। আপনার চারপাশে বসবাসকারী আপনার বিরোধীদের থেকে সতর্ক থাকুন। আপনি আপনার আয় বৃদ্ধির জন্য আপনার প্রচেষ্টাকে ত্বরান্বিত করবেন। আপনার লেনদেন সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন। আপনার স্ত্রীর স্বাস্থ্য সম্পর্কে আপনাকে সচেতন হতে হবে।

ধনু – কোনও সিদ্ধান্ত নিলে পরে অনুশোচনা হতে পারে।আপনি আপনার পরিকল্পনার সম্পূর্ণ সুবিধা পাবেন। আপনি যদি কোনও ভুল করে থাকেন তবে আপনাকে কর্মক্ষেত্রে আপনার উর্ধ্বতনদের কাছে ক্ষমা চাইতে হবে। আপনার বাড়িতে যেকোনো ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। সন্তানের নতুন চাকরি পাওয়ায় পরিবেশ মনোরম হবে। যাঁরা বিদেশে ব্যবসা করছেন তারা কিছু ভালো খবর শুনতে পারেন

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর