তৃণমূল

ব্যুরো নিউজ, ২৫ জানুয়ারি: মানসিক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষণের অভিযোগে ধৃত তৃণমূল কর্মী

মানসিক ভারসাম্যহীন এক মহিলাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠলো হরেকৃষ্ণ মাইতি নামক স্থানীয় তৃণমূল কর্মীর বিরুদ্ধে। এগরা থানায় লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করেছে ওই ব্যাক্তিকে। ধৃতকে মঙ্গলবার কাঁথি আদালতে তোলা হলে বিচারক তাকে চৌদ্দ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার এগরা ১ ব্লকের ছত্রী গ্রামে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ২১শে জানুয়ারি শনিবার রাত প্রায় ১২ টা নাগাদ ছত্রী বাজারে এক মানসিক ভারসাম্যহীন মহিলাকে জোর করে তুলে নিয়ে যায় ঐ স্থানীয় তৃণমূলের কর্মী। তার উপর যৌন নির্যাতন চালায় তৃণমূল নেতা ও তার সঙ্গিরা । জানা গিয়েছে, নির্যাতিতা ঐ মহিলার নাম আরতি মাইতি। তিনি শ্যামপুরের বাসিন্দা। ছত্রী গ্রামে এক দিদির বাড়িতে প্রায়শই আসতো ঐ নির্যাতিতা মহিলা।

নিয়োগকাণ্ডে দেবরাজ ও বাপ্পাদিত্যকে সিবিআই- য়ের তলব

ঐ দিন ছত্রী বাজরে গ্রামীণ চৌদ্দ মাদল মেলার শেষে হরেকৃষ্ণ মাইতি নির্যাতিতা মহিলাকে একা পেয়ে যৌন হেনস্থা করার চেষ্টা করলে প্রথমে ঐ মহিলা বাধা দেন। এরপর জোর করে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করার চেষ্টা করে হরেকৃষ্ণ ও তার সঙ্গীরা। নির্যাতিতা মহিলার চিৎকার শুনে আশেপাশের লোকেরা ছুটে আসলে ঘটনাস্থল থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা। যন্ত্রনায় ছটপট করতে দেখে স্থানীয়রা উদ্ধার করে নিয়ে যায় নির্যাতিতা ওই মহিলাকে। এগরা থানায় খবর দিলে পুলিশ উদ্ধার করে নিয়ে যায় নির্যাতিতাকে। ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত তৃণমূল নেতাকে গ্রেফতার করে এগরা থানার পুলিশ।

স্থানীয় এলাকাবাসির অভিযোগ, ছত্রী বাজারের পাশে থাকা অবৈধ মদের দোকানে মদ খেয়ে এমন ঘটনা ঘটিয়েছে অভিযুক্তরা। এদিন এলাকার মহিলারা রাস্তায় নেমে অবৈধ মদের ব্যবসা বন্ধের প্রতিবাদ জানায়। পাশাপাশি অভিযুক্তদের কঠোর শাস্তির দাবী জানিয়েছে এলাকাবাসী।

তবে এদিন তৃণমূলকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি। মেদিনীপুর সাংগঠনিক জেলা বিজেপির সম্পাদক জানিয়েছেন, এটা দুঃখজনক ঘটনা। যে রাজ্যে নেতাজি, স্বামীজীদের মতো মনীষী জন্ম নিয়েছেন সেই রাজ্যে প্রতিনিয়ত এমন ঘটনা ঘটছে। তৃণমূলের আমলে এই সব ঘটনা সাধারণ বিষয়। মমতা ব্যানার্জীর সরকারের কোনো নিয়ন্ত্রণ নেই। পাড়ায় পাড়ায় মদের দোকান খুলে দিয়েছে। বাংলা একেবারে স্মশানে পরিণত হয়েছে। মমতা ব্যানার্জী এ রাজ্যে যতদিন থাকবে কোনো নারী সুরক্ষিত থাকবে না। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর