পরি

ব্যুরো নিউজ, ২০ জানুয়ারি: ভেসেল পরিষেবা বন্ধের ফলে সমস্যায় তীর্থযাত্রীরা

বৃষ্টি আর ঘন কুয়াশার জেরে বন্ধ ভেসেল পরিষেবা। মূলত দৃশ্যমানোতার অভাবে বন্ধ রাখা হয়েছে ভেসেল পরিষেবা। ভেসেল পরিষেবা বন্ধ থাকার কারণে সমস্যার মুখে পড়েছেন গঙ্গাসাগর থেকে বাড়িমুখী তীর্থযাত্রীরা। কার্যত গঙ্গাসাগরের কচুবেড়িয়া ভেসেল ঘাটে বাড়ি ফেরার অপেক্ষায় দাঁড়িয়ে রয়েছে লক্ষ্য লক্ষ্য পুণ্যার্থী।

রাম মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে দুই বন্ধুর মোটর বাইক নিয়ে রওনা

ভেসেল কর্তৃপক্ষ সূত্রের খবর, দৃশ্যমানতা কেটে গেলে আবারও পুনরায় ভেসেল পরিষেবা স্বাভাবিক করা সম্ভব হবে। ঘন কুয়াশার কারণে ভেসেল চলাচল করানো অস্বাভাবিক ব্যাপার যে কোন মুহূর্তে বড়সড় দুর্ঘটনা ঘটতে পারে সেই কথা মাথায় রেখে ভেসেল পরিষেবা বন্ধ রাখা হয়েছে।

উল্লেখিত, ৮ই জানুয়ারি থেকে গঙ্গাসাগর মেলা শুরু হয়ে সেই মেলা শেষ হয়েছে ১৭ই জানুয়ারি। এবছর গঙ্গাসাগর মেলাতে ভিন রাজ্য থেকে প্রায় এক কোটি দশ লক্ষ রেকর্ড সংখ্যক পুণ্যার্থীরা এসে ভিড় জমিয়েছেন। কিন্তু সকাল থেকেই আবহাওয়ার পরিবর্তন ঘটেছে। বাড়ি ফেরার তারা রয়েছে পুণ্যার্থীদের। কিন্তু ভেসেল পরিষেবা বন্ধ থাকার কারণে কার্যত নাজেহাল তাঁরা।

সকাল থেকেই ঘন কুয়াশার চাদরে ঢেকে গিয়েছে দক্ষিণ ২৪ পরগনার উপকূল তীরবর্তী এলাকার বিভিন্ন প্রান্ত। ঘন কুয়াশার কারণে দৃশ্যমনতার অভাবের জেরে ফেরি চলাচলের ওপরও প্রভাব পড়েছে। এমনকি কুয়াশার কারণে রাস্তাঘাটে যানবাহন ধীর গতিতে চলছে। কনকনে শীতে দোসর বৃষ্টি । সব মিলিয়ে নাজেহাল পরিস্থিতি বঙ্গবাসীর। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর