ব্যারাকপুরে

ব্যুরো নিউজ, ২৫ ডিসেম্বর: ব্যারাকপুরে কি জমি হারাচ্ছেন অর্জুন? 

সিপিএম সাংসদ তড়িৎ তোপদারের পর ব্যারাকপুর শিল্পাঞ্চলের তথা সাংসদ এলাকার শেষ কথা হয়ে উঠেছিলেন অর্জুন সিং। তৃনমূল কংগ্রেসের টিকিটে জয় পেয়ে গত বিধানসভা নির্বাচনীর সময় তিনি যোগ দেন বিজেপিতে। বিজেপির টিকিতেই তিনি ২০১৯ সালের সাংসদ হন। সেই অর্জুন সিং কেই এবার কড়া চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন জগদ্দলের তৃনমূল বিধায়ক সোমনাথ শ্যাম। তবে অর্জুন সিং বেশিদিন ঘর করেননি বিজেপির সঙ্গে। তিনি ২০২১ এ তৃণমূলের বিধানসভা জয়ের পর পরই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃনমূলে যোগ দেন। সম্প্রতি একটি খুনের ঘটনায় জড়িয়ে পরে অর্জুনের নাম। অভিযোগ করেন স্বয়ং সোমনাথ। আর তারই জেরে গ্রেফতার হয়ে যায় অর্জুনের ভাইপো।

শান্তিনিকেতনে পৌষ মেলার উদ্বোধনে মুখ্যমন্ত্রী

এর পর থেকেই ব্যারাকপুরের অর্জুন বনাম সোমনাথ অন্তরদ্বন্দ চরমে পৌঁছায়। সোমনাথ অভিযোগ করেন, অর্জুন সিং দুর্নীতিগ্রস্ত। চাকরি দেওয়ার নাম করে বিপুল টাকা তুলেছেন। ভাটপারা পুরসভাকে দেউলিয়া করেছেন। নিজের লোকেদের টেন্ডার পাইয়ে দিয়েছেন। রবিবার ব্যারাকপুর শিল্পাঞ্চলে দলের একটি কর্মী সভায় সোমনাথ বলেন, তাঁর কাছে একটি হলুদ ফাইল আছে। সেখানে অর্জুনের সব কীর্তি কলাপের তথ্য আছে। সেই ফাইল আমি খুলে দেব। তখন পালাবার পথ পাবেননা অর্জুন। সাদ্দাম হুসেনের মতো লুকোবার জায়গাও পাবেন না। তিনি আরও বলেন, ভাটপারার বহু মানুষের গ্রাচুয়িটির টাকা আত্মসাৎ করেছে অর্জুন। সেই টাকার হিসেব দিতে হবে। আর জবাব দিতে হলে তিনি পদত্যাগ করুন। আমার সঙ্গে মুখোমুখি বসুন। তখন আমি দৌড় করাবো অর্জুনকে।

অর্জুন অবশ্য পাল্টা বলেন, সোমনাথ লোহা চোর। ওর কথার জবাব দেব না। দলের নেতারা বিষয়টি দেখছেন। তাঁরাই এই ব্যাপারে মন্তব্য করবেন। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর