হাতির

ব্যুরো নিউজ, ৩০ ডিসেম্বর: বুনো হাতির আক্রমণ | মৃত ১ 

বুনো হাতির আক্রমণে মৃত্যু হল এক মহিলার। শুক্রবার দুপুর একটা নাগাদ ঘটনাটি ঘটে নাগরাকাটা ব্লকের সুলকাপাড়া গ্রাম পঞ্চায়েত এলাকার খয়েরবাড়ি কাঠপুলের ধান ক্ষেতে। গোটা ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় নাগরাকাটা থানার পুলিশ ও ডায়না রেঞ্জের বনকর্মীরা।

এবার বক্সার জঙ্গলেও বাঘের দেখা

সূত্র মারফত জানা গিয়েছে, মৃত ওই মহিলার নাম তারা তামাং। তাঁর বয়েস ৫৫ বছর। তার বাড়ি নাগরাকাটা ব্লকের কাটপুল এলাকায়। শুক্রবার দুপুরে তারা তামাং নামের ওই মহিলা ধান ক্ষেতে গরু চড়াচ্ছিলেন। ঠিক সেই সময় আচমকা ডায়না জঙ্গল থেকে একটি হাতি বেরিয়ে তার কাছে চলে আসে। হাতিটি তারাকে কাছে পেয়ে তাকে ধরে ফেলে। সে পালাতে পারেনি। এরপর হাতিটি তারাকে শূন্যে তুলে আছাড় মারে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

উলকাপাড়া বিটের বিট অফিসার গজেন বর্মন বলেন, হাতির হামলায় মৃতের পরিবারকে সরকারি নিয়ম অনুযায়ী ক্ষতিপূরণ দেওয়া হবে। স্থানীয় বাসিন্দা জাকির আলী জানিয়েছেন, আমরা চিৎকার শুনে বেরিয়ে এসে দেখি হাতি ওই মহিলাকে মেরে চলে যাচ্ছে। মহিলা অত্যন্ত দরিদ্র পরিবারের। বাড়িতে একটি বোন ছাড়া আর কেউ নেই তাঁর। এভাবেই দিনের বেলা হাতি গ্রামের ভিতরে এসে লোক মেরে ফেলায় গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর