অনির্বাণের

ব্যুরো নিউজ, ২৮ অক্টোবর: বিয়ের তিন বছরের মাথায় অনির্বাণের সংসারে ভাঙন?

এই মুহূর্তে তিনি বক্স অফিসে বিখ্যাত  ‘এসিপি বিজয় পোদ্দার’ নামে। অন্যদিকে ওটিটি তে ‘দুর্গ রহস্য’ বেশ ভালো সাড়া ফেলেছে। আর এই ‘দুর্গ রহস্য’ নিয়েই হাজির তারকা। আশা করছি বুঝতেই পেরেছেন কার কথা বলছি। একদম ঠিক guess করেছেন। এখানে কথা হচ্ছে টলিউডের হার্টথ্রব অনির্বাণ ভট্টাচার্যকে নিয়ে। ব্যোমকেশ প্রসঙ্গে তিনি জানিয়েছেন, এটাই তাঁর শেষ ব্যোমকেশ। আর সত্যান্বেষীর চরিত্রে অভিনয় করবেন না তিনি। তবে, এইসব আলোচনাকে ছাপিয়ে গিয়েছে অনির্বাণের ব্যক্তিগত জীবন নিয়ে ওঠা গুঞ্জন।

পুজোর ঠিক আগেই টলিপাড়ায় রটে গেছে যে ঘর ভাঙছে অনির্বাণের। দীর্ঘদিনের প্রেমকে ২০২০ সালের নভেম্বরে বিবাহের রুপ দেন এই নায়ক। প্রেমিকা মধুরিমা গোস্বামীর সঙ্গে সই-সাবুদ করে বিয়ে করেছিলেন তিনি। সেই বিয়ে নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি তাঁদের। অনেকের চোখেই অনির্বাণের পাশে ‘বেমানান’ মধুরিমা। তবুও সুখেই চলছিল দিনযাপন। হঠাৎ করেই নাকি তৃতীয় ব্যক্তির জন্যে নায়কের সঙ্গে বনিবনা হচ্ছে না মধুরিমার এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে।

সংগ্রামী যৌথ মঞ্চে রুদ্রনীল ঘোষ | কার্নিভাল প্রসঙ্গে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ

ব্যক্তিগত জীবন নিয়ে কোনদিন কোন আলোচনা করেননি অনির্বাণ। প্রেম করার সময় থেকেই তাঁর স্বভাব সকলের জানা। ডিভোর্সের জল্পনা নিয়ে এবার মুখ খুললেন অভিনেতা। এক সাক্ষাৎকারে তিনি জানান,  সেপারেশন নিয়ে একেবারেই কিছু বলতে চাই না। এটা আমার সঙ্গে জুড়ে থাকা এক ব্যক্তি ও তার সঙ্গে জুড়ে থাকা কিছু ব্যক্তির বিষয়ের কথা।

মধুরিমা হলেন রঙ্গমঞ্চের মানুষ।  তিনি মূকাভিনয়ের সঙ্গে যুক্ত। এক দশক পুরোনো তাঁদের প্রেমের সম্পর্ক।সোশ্যাল মিডিয়ায় কাজ বাদে কোনও পোস্টই করেন না অনির্বাণ। সেই পথেই হাঁটেন মধুরিমাও। আশ্চর্যের বিষয় হল ইনস্টাগ্রামে মধুরিমা অনির্বাণকে ফলো করলেও নায়ক কিন্তু তাঁর স্ত্রীকে ফলো করেন না। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর