মমতা চোর

ব্যুরো নিউজ, ৫ ডিসেম্বর: বিজেপির পোশাকে লেখা ‘মমতা চোর’ | থানায় অভিযোগ চন্দ্রিমার

মমতা চোর

‘চোর’ স্লোগান ঘিরে বাড়ছে বিতর্কের। ইতিমধ্যেই ‘চোর’ স্লোগানে সরগরম বঙ্গ রাজনীতি। এসবের মধ্যেই এবার বিজেপি বিধায়কদের টি শার্টে বাংলা হরফে লেখা ‘মমতা চোর’। ‘মুখ্যমন্ত্রীর পদকে অসম্মান করা হয়েছে’ শুভেন্দু-সহ বিজেপি বিধায়কদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন চন্দ্রিমা ভট্টাচার্য।

সোমবার রেড রোডে ‘মমতা চোর’ লেখা টি-শার্ট পরে সভা করতে দেখা গিয়েছে শুভেন্দু অধিকারী-সহ অন্যান্য বিজেপি বিধায়কদের।  টি শার্টে এই ধরনের শব্দ ব্যবহারের জন্য এবার থানায় অভিযোগ জানালেন তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। কলকাতা পুলিশের হেয়ার স্ট্রিট থানায় লিখিত অভিযোগ জানান রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

ইন্ডিয়া জোটের বৈঠকে কংগ্রেসকে ‘দোষারোপ’, আমাকে কিছু জানানোই হয়নি: মমতা

সোমবার সকালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন বিধানসভায় ঢোকেন, তখন বিজেপি বিধায়করা ‘চোর চোর’ স্লোগান তুলতে তুলতে বিধানসভার অধিবেশন কক্ষ থেকে ওয়াকআউট করেন। এরপর ধর্মতলায় আম্বেদকর মূর্তির পাদদেশে ওই বিতর্কিত টি-শার্ট গায়ে দেখা যায় বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী- সহ অন্যান্য বিজেপি বিধায়কদের।

মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের অভিযোগ, রাজ্যের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে টি-শার্টে এমন কুরুচিকর লেখা গোটা রাজ্যের তথা রাজ্যবাসীর সম্মানে আঘাত করে। পুলিশের কাছে লিখিত অভিযোগে তাঁর বক্তব্য, “বিধায়করা কীভাবে এই ধরনের লেখা-সহ টি শার্ট পড়লেন, তা ভেবে আমি আশ্চর্য হচ্ছি! এটি একটি অপরাধমূলক কাজ এবং ফৌজদারি আইন অনুযায়ী এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া দরকার। মুখ্যমন্ত্রীর পদকে অসম্মান করা হয়েছে এবং এটি গুরুত্ব দিয়ে দেখা প্রয়োজন।” এই টি-শার্টের ঘটনায় এফআইআর দায়ের করার এবং প্রয়োজনীয় পদক্ষেপ করার আর্জি জানিয়েছেন তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর