ব্যুরো নিউজ, ২০ ডিসেম্বর: বালুর সঙ্গে ঘনিষ্ঠতা! মুখ খুললেন খোদ তৃণমূল কাউন্সিলর নন্দিনী

মঙ্গলবার বিতর্কে জড়ান বিধান নগর পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর নন্দিনী বন্দ্যোপাধ্যায়। বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার অভিযোগ তুলে সরব হয়েছেন কাউন্সিলর নন্দিনী বন্দ্যোপাধ্যায়ের স্বামী।

বালুকে নিয়ে বিস্ফোরক কাউন্সিলরের স্বামী! স্ত্রীর সঙ্গে মন্ত্রীর ঘনিষ্ঠতা!

তৃণমূল কাউন্সিলর নন্দিনী বন্দ্যোপাধ্যায়ের স্বামী জয়ব্রত বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে নিজের স্ত্রী তথা বিধান নগর পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নন্দিনী বন্দ্যোপাধ্যায়ের সম্পর্ক রয়েছে। এমনকি, বালুর সঙ্গে দার্জিলিং ঘুরতেও গিয়েছিল নন্দিনী। শুধু তাই নয়, জয়ব্রত বন্দ্যোপাধ্যায় এও বলেন, তাঁর স্ত্রী নন্দিনী বন্দ্যোপাধ্যায়কে ফ্ল্যাট কিনে দিয়েছিলেন মন্ত্রী জ্যোতিপ্রিয়ই।

গতকাল থেকেই তৃণমূল কাউন্সিলর নন্দিনী বন্দ্যোপাধ্যায়ের স্বামী জয়ব্রত বন্দ্যোপাধ্যায়ের এই ভিডিওটি সামাজিক মাধ্যমে চর্চায় আসে, তাঁর স্ত্রী তথা কাউন্সিলর নন্দিনী ও বালুর বিরুদ্ধে এই বিস্ফোরক অভিযোগ খবরের শিরোনামেও উঠে আসে। এবার এই বিষয়েই মুখ খুললেন খোদ তৃণমূল কাউন্সিলর নন্দিনী বন্দ্যোপাধ্যায়। নন্দিনী এক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, একজন মহিলাকে অসম্মান করা হয়েছে। তিনি বলেছেন, “ওনার ভুলভাল ভিডিয়োর বিরুদ্ধেও আমি আইনি ব্যবস্থা নিয়েছি। একজন মহিলাকে অসম্মান করেছেন উনি।”

গতকাল একটি ভিডিয়োয় নন্দিনীর স্বামী অভিযোগ করেন, কাউন্সিলর হওয়ার পর থেকেই তাঁর থেকে মুখ ফিরিয়েছেন তাঁর স্ত্রী নন্দিনী। এর জন্য জ্যোতিপ্রিয়র সঙ্গে অতিরিক্ত মেলামেশাকে দায়ী করেছেন জয়ব্রত। কাঠগড়ায় তুলেছেন জ্যোতি-নন্দিনীর ঘনিষ্ঠতাকে। তিনি জানান, নন্দিনী বালুদা বলতে অজ্ঞান। তার জন্য মুড়ি মেখে নিয়ে যচ্ছে, রান্না করে নিয়ে যাচ্ছে। বালুদা জগিং করে, কত ইয়াং, খালি বালুদার প্রশংসা।

এমনকী জয়ব্রত বন্দ্যোপাধ্যায় বলেছেন, তাঁর হার্ট অ্যাটাকের সময় তাঁর স্ত্রী নাকি জ্যোতিপ্রিয়র সঙ্গে দার্জিলিং ঘুরে এসেছেন। কাউন্সিলর হওয়ার পর জয়ব্রতকেই তাঁর বাড়িতে আসতে বারণ করেছেন নন্দিনী। এমনকী তাঁর বিরুদ্ধে মামলা রুজু করেছেন। ক্রমাগত পুলিশি হেনস্থার স্বীকার হতে হচ্ছে বলে দাবি করেন জয়ব্রত। মানসিক ও হার্টের অসুস্থতায় জর্জরিত হয়ে স্বেচ্ছামৃত্যু চেয়ে ভিডিয়ো করেন ওই ব্যক্তি। আর এই ঘটনার পর অবশেষে মুখ খুললেন খোদ তৃণমূল কাউন্সিলর নন্দিনী বন্দ্যোপাধ্যায়। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর