বাবুল

ব্যুরো নিউজ, ৮ ডিসেম্বর: বাবুল- ইন্দ্রনীল সংঘাত কি থামল?

একসময় বিধানসভা কক্ষের বাইরে দলনেত্রীর কথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘরের সামনে তৃণমূলের দুই মন্ত্রী বাবুল সুপ্রিয় ও ইন্দ্রনীল সেনের মধ্যে তীব্র বাগযুদ্ধ হয়। এমনকি সদ্য ঘটে যাওয়া কলকাতা চলচিত্র উৎসবের উদ্বোধনের দিনেও বাবুল সুপ্রিয় সেইভাবে গুরুত্ব পাননি। অনেকেই মঞ্চে বসে থাকলেও বাবুলের স্থান হয় মঞ্চের কাছের দর্শক আসনে। রাজ্যের বর্তমান তথ্য প্রযুক্তি মন্ত্রী বাবুল সুপ্রিয়র সঙ্গে পর্যটন মন্ত্রী ইন্দ্রনীল সেনের সম্পর্ক হয়ে উঠেছিলো অহিনকুল।

কংগ্রেস সাংসদের বাড়ি থেকে ২০০ কোটি টাকা উদ্ধার | বিস্ফোরক মোদী

বৃহস্পতিবার এ হেন দলের দুই বিবদমান মন্ত্রীকে হঠাৎ ই বিধানসভায় নিজের ঘরে নিয়ে যান মন্ত্রী অরুপ বিশ্বাস। আর তাই নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। তাহলে কি বরফ গলতে শুরু করেছে? নাকি উপরতলার বিশেষ নির্দেশে অরুপ বিশ্বাস দুজনের মধ্যে মিটমাট করিয়ে দেওয়ার উদ্যোগ নিলেন। অরুপের চেম্বারে বেশ কিছুক্ষন রুদ্রদ্বার বৈঠক হয়। এর কিছুক্ষন পরেই অরুপ বিশ্বাসের ওই ঘরে ঢোকেন রাজ্যের শিক্ষা মন্ত্রী ব্রাত্য বসু। তখন অনেকেই উঁকিঝুঁকি দিয়ে বাবুল ও ইন্দ্রনীলকে পাশাপাশি বসতে দেখেন। আর তাতেই তৈরি হয়েছে নানা প্রশ্ন।

বৈঠক ছেড়ে বেরোনোর পর বাবুল বা ইন্দ্রনীল কেউই মুখ খোলেননি। একসময় ইন্দ্রনীলের হাতে থাকা পর্যটন দফতর চলে যায় বাবুলের হাতে। কিন্তু চলতি বছরেই ইন্দ্রনীলকে পর্যটন দফতর ফিরিয়ে দেওয়া হয়। আর বাবুল হন তথ্য প্রযুক্তি মন্ত্রী। কলকাতা চলচিত্র উৎসবে উপস্থিত অনিল কাপুর ও সালমান খান ও মহেশ ভট্টের সঙ্গে অনেক আগে থেকেই বলিউডের ছবিতে গান গাওয়ার কারনে বলিউডের ওই তারকাদের সাথে বাবুলের সুসম্পর্ক ছিল। কিন্তু বাবুলের গুরুত্ব হঠাৎ কেন কম্ল তার ব্যাখ্যা এখনো মেলেনি। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর