বাংলাদেশী

ব্যুরো নিউজ, ০৬ জানুয়ারি: বাংলাদেশী জাহাজে আগুন

মুড়িগঙ্গা নদীর চরে দাড়িয়ে থাকা বাংলাদেশী জাহাজে আগুনের ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। শনিবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার হারউড পয়েন্ট কোস্টাল থানা এলাকায়। আগুনের ঘটনা ঘটনা খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকলের একটি ইঞ্জিন।

শেখ শাহজাহানের বাংলাদেশে পালানোর আশঙ্কা | বি এস এফ- কে সতর্ক ইডির

স্থানীয় সূত্র জানা যায়, প্রায় ৬ মাসের ও বেশি সময় ধরে বাংলাদেশি এই জাহাজটি পণ্য জাহাজ থেকে ভাসমান পেট্রোল পাম্পে রূপান্তর করনের কাজ চালানো হচ্ছিল। শনিবার কাজ করার সময় যার জন্য কর্মীরা হঠাতে জাহাজের মধ্যে আগুন দেখতে পায়। এরপর খবর দেওয়া হয় হারুড পয়েন্ট কোস্টাল থানাতে।

 

আগুন লাগার ঘটনা খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে সুন্দরবন পুলিশ জেলা পুলিশ সুপার। খবর দেয়া হয় দমকলকে। অগ্নিকাণ্ডের ঘটনা খবর পেয়ে ঘটনা স্থলে এসে পৌঁছায় দমকলের একটি ইঞ্জিন। জাহাজটির মধ্যে জ্বালানি তেল মজুত থাকার কারণে আগুন নেভানোর ক্ষেত্রে অনেকটা দেখতে হচ্ছে দমকল আধিকারিক।

 

দমকল আধিকারিক সূত্রে জানা গিয়েছে, কাজ করার সময় করে জ্বালানি তেলে আগুন লেগে যায়। দমকল কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছে। গঙ্গাসাগর মেলার আগে বাংলাদেশী জাহাজে অগ্নিকাণ্ডের ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর