বন্ধ

ব্যুরো নিউজ, ৩ জানুয়ারি: বন্ধ ঘর থেকে মা- বাবা ও ছেলের ঝুলন্ত দেহ উদ্ধার 

আবাসনের বন্ধ ঘর থেকে উদ্ধার হলো বৃদ্ধ বাবা- মা ও তাঁদের একমাত্র ছেলের পচাগলা ঝুলন্ত দেহ। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বুধবার সকালে দক্ষিণ ২৪ পরগনার গড়িয়া স্টেশন এলাকায়। জানা গিয়েছে, পচা গন্ধ পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। দরজা ভেঙে দেখা যায়, ঝুলছেন মা, বাবা ও তাঁদের বছর উনচল্লিশের ছেলে। দরজা ভিতর থেকে বন্ধ ছিল। তা দেখে পুলিশের প্রাথমিক অনুমান, আত্মঘাতী হয়েছেন পুরো পরিবার। যদিও কেন তাঁরা এই সিদ্ধান্ত নিলেন, তা এখনও পরিষ্কার নয়। ঘটনাটি জানাজানি হতেই ঘটনাস্থলে পৌছায় গড়িয়া থানার পুলিশ।

আবাসনের এক বাসিন্দা বলেন, ৩ দিন ধরে ফ্ল্যাট থেকে কাউকে বেরোতে দেখিনি। বুধবার সকালে পঁচা গন্ধ বেরোতে শুরু করলে ডাকাডাকি করি। কিন্তু সাড়া পাইনি। এর পর পুলিশে খবর দিই। নরেন্দ্রপুর থানার পুলিশ এসে দরজা ভেঙে ২টি ঘর থেকে ৩ জনের দেহ উদ্ধার করে।

জমি বিবাদ | মহিলার বাড়ি ভাঙচুরের অভিযোগ স্থানীয় কাউন্সিলরের স্বামীর বিরুদ্ধে

পুলিশ সূত্রে জানা গিয়েছে নিহতরা হলেন, স্বপন মৈত্র (৭৫), অপর্ণা মৈত্র (৬৮) ও তাঁদের একমাত্র ছেলে সুমনরাজ মৈত্র (৩৯)।  জানা গিয়েছে, সুমনবাবু পেশায় ইঞ্জিনিয়ার ছিলেন। ঘরের দরজা ভিতর থেকে বন্ধ থাকায় এটি আত্মহত্যার ঘটনা বলে মনে করছেন তদন্তকারীরা। বেশ কিছুদিন আগেই তাঁরা আত্মঘাতী হয়েছেন বলে মনে করা হচ্ছে।

আত্মহত্যার কারণ জানতে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে যোগাযোগ করছে পুলিশ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। প্রতিবেশীরা জানিয়েছেন, পরিবারটি কারও সঙ্গে মেলামেশা করত না। তাদের কোনও উপার্জনও ছিল না। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর