ব্যুরো নিউজ, ২৪ ডিসেম্বর: বড়দিনের নিরাপত্তা নিয়ে তৎপর পুলিশ

বড়দিন ও তার আগের দিনের নিরাপত্তা নিয়ে তৎপর কলকাতা পুলিশ।

বিজেপির পাল্টা কংগ্রেসের সংবিধান পাঠ

২৪ তারিখ পার্ক স্ট্রিট-সহ শহরের বিভিন্ন চার্চের জন্য মোতায়েন থাকছে ৩ জন ডেপুটি কমিশনার, ১০ জন অ্যাসিস্ট্যান্ট কমিশনার, ৫০ জন ইন্সপেক্টর, সাব ইনস্পেকটর ও পুলিশ সার্জেন্ট ২৩৯ জন, অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টর ৩০০ জন, হোমগার্ড ১৪৭২ জন।

এছাড়াও মহিলা ইনস্পেকটর ১ জন, মহিলা সাব- ইনস্পেকটর ৯ জন, অ্যাসিস্ট্যান্ট সাব- ইনস্পেকটর ২৪ জন ও মহিলা কনস্টেবল ১৭৮ জন। সব মিলিয়ে শুধুমাত্র ২৪ তারিখ সন্ধ্যায় নিরাপত্তার জন্য থাকছে ২২৮৬ জন পুলিশকর্মী।

২৫ তারিখের জন্য কলকাতা পুলিশের তরফে থাকছে ৯ জন ডেপুটি কমিশনার পদমর্যাদা অফিসার, ২৫ জন অ্যাসিস্ট্যান্ট কমিশনার পদমর্যাদা অফিসার, ৭৫ জন ইন্সপেক্টর  ৩০৪ জন সাব ইনস্পেকটর ও পুলিশ সার্জেন্ট। হোমগার্ড থাকছে ২০৬৪ জন। মহিলা ইনস্পেকটর ১ জন, ৯ জন সাব ইনস্পেকটর, ৩২ অ্যাসিস্ট্যান্ট সাব- ইনস্পেকটর ও ২৬১ জন মহিলা কনস্টেবল। সব মিলিয়ে বড় দিনে জরদার নিরাপত্তার দায়িত্বে থাকছে ৩১৮৯ জন।।

এছাড়াও PCR Van, QRT ও HRFS প্রস্তুত রাখা হয়েছে লালবাজারের তরফে। পানি ঘাট ১, পানি ঘাট ২, একটি জেটিতে, প্রিন্সেস ঘাটে এই চারটি ঘাটে রিভার ট্রাফিক পুলিশ প্রস্তুত রাখা হচ্ছে। ডিএমজি দুটি থাকবে একটি বেলুড় ঘাট ও দক্ষিণেশ্বর ঘাটে।

নজরদারি চালানো হবে এজেসি বোস রোড, মৌলালি ক্রসিং থেকে মল্লিক বাজার সহ একাধিক জায়গায়। ৮ টি বিভিন্ন জায়গায় অ্যাম্বুলেন্সের ব্যবস্থা থাকছে লালবাজারের তরফে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর