বঙ্গে

ব্যুরো নিউজ, ১৯ ডিসেম্বর: বছরের শেষে বঙ্গে হাড় কাঁপানো শীত | কাবু রাজ্যবাসী 

বঙ্গে হুড়মুড়িয়ে নেমেই চলেছে তাপমাত্রার পারদ। আর তার সাথে রাজ্য জুড়ে অনুভূত হচ্ছে হাড় কাঁপানো শীতের আমেজ। আলিপুর আবহাওয়া দফতর সুত্রে খবর, আগামী কিছুদিনে সর্বনিম্ন তাপমাত্রা আরও কমতে পারে বলে মনে করা হচ্ছে। পশ্চিমের জেলাগুলিতে এমনিতেই খুব বেশি ঠাণ্ডা পরে। পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম, বীরভূম, পশ্চিম মেদিনীপুরের তাপমাত্রা ১১ ডিগ্রির আশেপাশেই ঘোরাঘুরি করবে। কিছুদিন এইরকমই থাকবে তাপমাত্রা থাকবে অর্থাৎ তাপমাত্রার কোন পরিবর্তন লক্ষ করা যাবেনা। আগামী দু’দিনে রাতের সর্বনিম্ন তাপমাত্রা ৩ ডিগ্রি পর্যন্ত কমতে পারে বলে মনে করছে হাওয়া অফিস।

সকাল থেকেই শহর কলকাতায় ঝলমলে আকাশ দেখতে পাওয়া গিয়েছে। সাথে সাথে মিষ্টি রোদের আমেজও টের পাওয়া গিয়েছে। আজ কলকাতার  দিনের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৪.৩ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি কম ও সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ১৫.১ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে জলীয় বাষ্পে আদ্রতার পরিমান সর্বাধিক থাকবে ৯১ শতাংশ ও সর্বনিম্ন থাকবে ৪৬ শতাংশ।

কম্বাইন্ড স্পোর্টস একাডেমির উদ্যোগে রক্তদান শিবির

দঃ বঙ্গের পাশাপাশি উঃ বঙ্গের দার্জিলিং, জলপাইগুড়ি, কোচবিহার, মালদা, উঃ দিনাজপুর, দঃ দিনাজপুর, জেলা ঘন কুয়াশায় আচ্ছন্ন থাকবে। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর