ফের

ব্যুরো নিউজ, ২৬ ডিসেম্বর: ফের Work From Home? কী ব্যবস্থা উইপ্রো-র?

ভয় ধরাচ্ছে করোনার নয়া ভ্যারিয়েন্ট JN.1। গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১১৬ জন। মঙ্গলবার দেশে মোট সক্রিয় করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৪ হাজার ১৭০ জন। এই পরিস্থিতিতে বিশেষ ব্যবস্থা নিয়েছে দেশের অন্যতম তথ্য-প্রযুক্তি সংস্থা উইপ্রো।

ডোন্ট কেয়ার অ্যাপ্রোচ দক্ষিণরায়ের

গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩ জনের। তারা প্রত্যেকেই কর্নাটকের বাসিন্দা। ইতিমধ্যেই প্রীতিটি রাজ্যগুলিকে সতর্কতা অবলম্বনের পরামর্শ দিয়েছে কেন্দ্র সরকার। হাসপাতালগুলিকেও প্রস্তুত থাকতে বলা হয়েছে। এই অবস্থায় আগাম সতর্কতা নিতে শুরু করেছে দেশের অন্যতম তথ্য-প্রযুক্তি সংস্থা উইপ্রো।

কেরল, গোয়া, মহারাষ্ট্রের গণ্ডী পেরিয়ে এবার কর্নাটকেও হদিশ মিলল করোনা ভাইরাসের নয়া প্রজাতি JN.1-এর। কর্নাটকে ৩১ জনের শরীরে করোনার নয়া প্রজাতির হদিশ মিলেছে। সংক্রমণে ৩ জনের মৃত্যুও হয়েছে। যা কর্নাটক স্বাস্থ্য দফতরের পাশাপাশি গোটা দেশেই উদ্বেগ বাড়াচ্ছে।


উইপ্রোর তরফে জানানো হয়েছে, নভেম্বর থেকেই কর্মীরা সম্পূর্ণভাবে ভ্যাকসিন নেওয়ার পরই কাজে আসছেন এবং একসঙ্গে নয়, বরং সপ্তাহে ৩ দিন করে রোটেশনালি কর্মীরা অফিসে আসছেন। করোনার বাড়বাড়ন্ত মোকাবিলায় সমস্ত বিধি মেনে চলার পাশাপাশি কর্মীদের স্বাস্থ্যের বিষয়টি অগ্রাধিকার দেওয়া হয়েছে বলেও জানানো হয়েছে সংস্থার তরফে। এই অবস্থায় কর্পোরেট কর্মী থেকে সকলের মনে একটাই প্রশ্ন, তবে কি ফের ফিরছে Work From Home? ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর