শহরে

ব্যুরো নিউজ, ২১ ডিসেম্বর: ফের শহরে আসতে পারেন অমিত শাহ

গত মাসের পর এই মাসেও শহরে আসতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রবিবার রাতে কলকাতায় আসার কথা শাহের। সোমবার দিনভর কলকাতায় থাকবেন, এমনটাই সূত্রের খবর। এবারের শাহি-সফরে মূলত সাংগঠনিক বৈঠকেই জোর দেওয়া হবে। সংগঠন কী অবস্থায় রয়েছে, তা খতিয়ে দেখবেন বলে জানা গিয়েছে।

লোকসভায় পাশ ৩ বিল 

সূত্রের খবর, আগামীকাল থেকে দিল্লিতে বিজেপির একটি বড় বৈঠক শুরু হতে চলেছে। আগামি শুক্র ও শনিবার এই বৈঠক চলবে। এই বৈঠকে প্রতিটা রাজ্যের সাংগঠনিক পরিস্থিতি নিয়ে আলোচনার পাশাপাশি লোকসভা নিজেদের প্রচার-পরিকল্পনা নিয়েও চলবে আলোচনা।

এই বৈঠকের পরেই সরেজমিনে খতিয়ে দেখা হবে রাজ্যগুলি। যেমনটা জানা যাচ্ছে, এই পদক্ষেপের সূচনা হবে মূলত পশ্চিমবঙ্গ থেকেই। তাই রাজ্যের সাংগঠনিক পরিস্থিতি খতিয়ে দেখতে রাজ্যে আসতে পারেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

জানা যাচ্ছে, সোমবার দিনভর কলকাতায় বৈঠক করবেন অমিত শাহ। বিজেপির প্রত্যেক সংগঠনের এই মুহূর্তে কী পরিস্থিতি, কোথায় কী বদল আনতে হবে বা রাজ্যের সংগঠন এ মুহূর্তে কোন পর্যায়ে তা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বুঝে নেবেন বলেই সূত্রের খবর। তবে যেমনটা জানা যাচ্ছে, শুধু বাংলা নয়,  বহু রাজ্যেই সফর শুরু করবেন শাহ। এমনকি, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা ও  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও সফর শুরু করবেন বিভিন্ন রাজ্যে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর