বেলাগাম

ব্যুরো নিউজ, ১৪ জানুয়ারি: ফের বেলাগাম শওকত মোল্লা! বিরোধীদের কী হুমকি?

গত কয়েকদিনে দফায় দফায় উত্তপ্ত হয়েছে ভাঙড়। দলীয় পতাকা লাগানোকে কেন্দ্র করে তৃণমূল ও আইএসএফ-এর সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠেছে ভাঙড়। এরইমধ্যে আবার বেলাগাম মন্তব্য করলেন তৃণমূল বিধায়ক শওকাত মোল্লা।

এবার বাংলায় আক্রান্ত সাধুরা

দলীয় পতাকা লাগানোকে কেন্দ্র করে খড়গাছিতে আইএসএফ-তৃণমূলের ঝামেলা শুরু হয়। তা থেকে মারধরের ঘটনা ঘটে। ঘটনায় তিন জন তৃণমূল কর্মী গুরুতর আহত হন। শুক্রবারের সেই ঘটনার প্রতিবাদে শনিবার এলাকায় বিক্ষোভ সমাবেশ করে তৃণমূল। ভাঙড়ের বোদরা অঞ্চলের খড়গাছিতে একটি প্রতিবাদ সভা ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। সেখানেই বক্তব্য রাখতে দেখা যায় ক্যানিং পূর্বের বিধায়ক শওকাত মোল্লাকে। তাঁর সেই মন্তব্য নিয়েই উত্তাল রাজ্য-রাজনীতী। বিরোধীদের জিনা হারাম করে দেওয়ার হুমকি দিলেন শওকাত।

ক্যানিং পূর্বের বিধায়ক শওকাত মোল্লা বলেন, “প্রশাসন যদি দৃষ্টান্তমূলক শাস্তি না দেয় তাহলে তাঁদের শাস্তি এখানকার জনগণের দ্বারা পেতে হবে। শুধু তাই নয়, বোদরা এলাকায় তাঁদের জিনা হারাম করে দেব! দ্বায়িত্ব নিয়ে আমি বলে যাচ্ছি।” শুধু তাই নয়, তিনি সাফ বলেন, রাজনৈতিক লড়াইয়ে দু-একজন খুন হলেও শত্রুর সঙ্গে এক ইঞ্চি কম্প্রোমাইজ করব না। তাঁর এই মন্তব্যকে কেন্দ্র করে  শোরগোল পড়ে গিয়েছে। ইভিএম নিউজ

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর