ব্যুরো নিউজ, ৩১ আগস্ট: প্ল্যান মাফিক ডাকাতি! জড়িয়ে পুলিশ?

টিভির পর্দায় তখন ব্রেকিং নিউজ। রাণাঘাটে এক সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতি। গুলি বিনিময় পুলিস আর ডাকাতের। অবশ্য তার আগেই লোকমুখে খবর ছড়িয়ে পড়েছে পাড়ায় পাড়ায়। ফেসবুকের বিভিন্ন ভিডিও ক্লিপিংসে তখন ডাকাতদের গুলি চালনার দৃশ্য। হাড়হিম করা সে দৃশ্য। বিদ্যুৎ গতিতে ঘটনাস্থলে রানাঘাটের পুলিস। ডাকাত ধরতে মরিয়া পুলিস। বাংলার পুলিস। রানাঘাট থানার সেনাপতি বাবু অর্থাৎ আই সি রানাঘাট, আলতাব বাবু সহ সংশ্লিষ্ট অন্যান্য পুলিস কর্মীরা যে সাহসিকতার পরিচয় দিয়েছেন তা অনবদ্য। ভগবানকে অশেষ ধন্যবাদ যে তিনি এনাদের রক্ষা করেছেন। পুলিসের কেউই আহত হননি।

গ্যাসের দাম কমালো মোদী সরকার, সুর চড়ালেন ফিরহাদ

ঘটনার কয়েক ঘন্টার মধ্যে পুলিস মোট চারজন ডাকাতকে গ্রেফতার করে। বাকিরাও নিশ্চয়ই ধরা পড়বে। বিরাট সাফল্য পুলিসের। কিন্তু বিষয়টি ভাবাচ্ছে, ভয় ধরাচ্ছে। কারন অন্যদিকে পুরুলিয়াতেও একই সোনার দোকানের শাখায় লুঠ হয়। এবং প্রায় একই কায়দায়।

প্রশ্ন জাগছে নির্দিষ্টভাবে ওই সোনার দোকান সেনকো গোল্ড কেন? একই কায়দায় ডাকাতি পুরুলিয়া ও রাণাঘাটে। ডি আই জি মুর্শিদাবাদ রেজ্ঞের কথানুযায়ী, ডাকাতরা বিহারের। পুরুলিয়া জেলা ঝাড়খন্ড সংলগ্ন। যা বিহারের ভগ্নাংশ। এই ডাকাত দল পুরুলিয়া ও রাণাঘাট এই ২টি জায়গাতেই  সেনকো গোল্ডকেই কেন বেছে নিলো?  নিশ্চয়ই পরবর্তীকালের তদন্তে এইসব প্রশ্নের উত্তর পাওয়া যাবে। পরিশেষে ধন্যবাদ পুলিসকে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর