ফেরার

ব্যুরো নিউজ, ৪ ডিসেম্বর: পুজো দিয়ে বাড়ি ফেরার পথে মৃত্যু বৃদ্ধের 

উঃ বঙ্গের দ্বিতীয় বৃহত্তম বোল্লা রক্ষাকালি মায়ের পুজো চলছে দক্ষিণ দিনাজপুর জেলার বোল্লা এলাকাতে। আর সেখানেই পুজো দিতে গেছিলেন রবিন মন্ডল। জানা গিয়েছে, মায়ের পুজো দিয়ে বাড়ি ফেরার পথে মালদা বালুরঘাট ৫১২ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় বছর ৫৫ এর ওই বৃদ্ধ রবিন মন্ডলের।

পুলিশের হেনস্থার মুখে পন্যবাহী গাড়ির চালকরা

তাঁর বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার অন্তর্গত রাঘবপুরে। রবিবার রাতে তিনি বোল্লা মায়ের কাছে পুজো দিতে যান। এরপর সোমবার সকালে বাড়ি ফেরার পথে গচিয়ার এলাকাতে বাস থেকে নেমে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তিনি। সেই সময় পেছন থেকে একটি ছোট গাড়ি এসে তাকে ধাক্কা মারলে ঘটনাস্থলে তিনি গুরুতর আহত হন।

সাত সকালে স্থানীয় বাসিন্দাদের নজরে বিষয়টি আসতেই স্থানীয়রা ঐ বৃদ্ধকে উদ্ধার করে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এরপর গঙ্গারামপুর থানার পুলিশ ঘটনার খবর পেয়ে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করে গঙ্গারামপুর থানায় নিয়ে এসে বালুরঘাট জেলা হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য পাঠায়। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে গঙ্গারামপুর থানার পুলিশ। সাত সকালে মর্মান্তিক দুর্ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়ানোর পাশাপাশি ঐ পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর