দুষ্কৃতি

ব্যুরো নিউজ, ২২ ডিসেম্বর: পঞ্চায়েতের বার্ষিক সভায় পঞ্চায়েত অফিসে দুষ্কৃতি হানা! মারধোর বিরোধী দলনেতাকে

পঞ্চায়েতের বার্ষিক সভায় পঞ্চায়েত অফিসে দুষ্কৃতি হানা! মারধোর বিরোধী দলের নেতাকে। ঘটনাটি ঘটেছে, দক্ষিণ ২৪ পরগনা জেলার মথুরাপুর এক নম্বর ব্লকের মথুরাপুর পশ্চিম গ্রাম পঞ্চায়েতে।

হিংসায় পুড়ে ছাই জমির ধান!

শাসক দলের অঞ্চল প্রধানের নেতৃত্বে আগামী দিনের কাজকর্ম নিয়ে অঞ্চলে একটি সভার আয়োজন করা হয়, সেই সভায় ডাক পায় বিরোধী দলনেতা কংগ্রেসের বাপ্পাদিত্য হালদার, ওই সভা চলা কালীন অপরিচিত কয়েকজন যুবক ভিতরে ঢুকে বিরোধী দলনেতা বাপ্পাদিত্য হালদারকে বাইরে টেনে বার করে আনে, প্রচন্ডভাবে মারধর করে বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় বাপ্পাদিত্য হালদারকে মথুরাপুর হাসপাতালে ভর্তি করা হয়, রাত্রি পর্যন্ত সেখানে চিকিৎসা চলছে। যদিও বা এই অভিযোগের কিছুই জানে না বলে দাবি করেছেন শাসক দলের অঞ্চল প্রধান পম্পা হালদার এবং পঞ্চায়েত সমিতির সভাপতি তথা শাসক দলের ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মানবেন্দ্র হালদার।

উল্লেখ্য, গত কয়েকদিন আগে অঞ্চলের এমনই একটি সভায় তৃণমূল কংগ্রেসের মহিলা প্রধান ও উপ-প্রধানকে শ্লীলতাহানি ও মারধর করার অভিযোগ উঠেছিল এই বাপ্পাদিত্য হালদারের নামে। সেই কেসে জামিন হয়ে সবে মাত্র বাড়ি ফিরেছে বাপ্পাদিত্য। তবে, তাঁকে মিথ্যা কেসে ফাঁসানো হয়েছিল বলে দাবি বাপ্পাদিত্যর।

এরপর তাঁকে মারধর করার ঘটনায় ফের চাঞ্চল্য ছড়িয়েছে। বাপ্পাদিত্য হালদার এর বাবার দাবি, বাপ্পাদিত্যকে বারবার এইভাবে মারধর করা হচ্ছে, যাতে তার ছেলে আর রাজনীতি না করে তিনি সেই চেষ্টা করবেন।

অন্যদিকে মানবেন্দ্র হালদার তৃণমূলের ব্লক সভাপতি তথা পঞ্চায়েত সমিতির সভাপতি বলেন, যদি তার দলের কেউ কোনো কিছু অন্যায় করে তার কাছে জানালে তিনি অবশ্যই ঘটনার সত্যতা বিচার করে তাদের বিরুধে ব্যবস্থা নেবেন। বাপ্পাদিত্যর বাড়ি থেকে দাবী করা হয়েছে থানায় তারা অভিযোগ দায়ের করবেন। এখন দেখার পুলিশি তদন্তে কি উঠে আসে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর