নিজেদের

ব্যুরো নিউজ, ২৯ নভেম্বর: নিজেদের মধ্যে বিবাদ মেটানোর বার্তা মমতার | কী চলছে দলের অন্দরে?

‘নিজেদের মধ্যে বিবাদ মেটান’ উত্তর ২৪ পরগনার নেতাদের বার্তা মমতা বন্দ্যোপাধ্যায়ের। 
প্রতিবাদ সভায় সুর চড়ালেন শাহ-শুভেন্দু
গোষ্ঠী কোন্দল মেটাতে বারবার বার্তা দিয়েছেন তৃণমূল সুপ্রিমো। আসন্ন লোকসভা ভোটে নিজেদের আভ্যন্তরীণ ঝামেলা মিটিয়ে একসঙ্গে কাজ করার বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার উত্তর ২৪ পরগনার জেলা নেতাদের নিয়ে বৈঠক করলেন দলনেত্রী। বার্তা দিলেন, নিজেদের মধ্যে বিবাদ মেটানোর।

এদিন উত্তর ২৪ পরগনার জন্য সাত জনের একটি কমিটি তৈরি করেন মমতা। সাতজন সদস্য রয়েছেন ওই কমিটিতে। রয়েছেন নারায়ণ গোস্বামী, তাপস রায়, হাজি নুরুল, রথীন ঘোষ, বিশ্বজিৎ দাস, বীনা মণ্ডল, পার্থ ভৌমিক। ৩৩টি বিধানসভায় কোথায় কী সমস্যা আছে তা খতিয়ে দেখতে এই কমিটি গঠন করা হয়। জ্যোতিপ্রিয় মল্লিকের অনুপস্থিতিতে উত্তর ২৪ পরগনার এই দায়িত্ব বণ্টন বিশেষ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

পঞ্চায়েত ভোটের আগেও জেলা থেকে বহুবার সামনে এসেছিল কোন্দল। বিবাদ মিটিয়ে ফেলতে তড়িঘড়ি বৈঠকেও বসতে হয় উচ্চ-নেতৃত্বকে। সামনে ২৪-এ আবার লোকসভা ভোট। এর মধ্যে জেলে রয়েছেন জ্যোতিপ্রিয়। তাই এদিন উত্তর ২৪ পরগনার জন্য সাত জনের একটি কমিটি তৈরি করে দেন দলনেত্রী। পাশাপাশি এ দিন, মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, “একসঙ্গে মিলেমিশে কাজ করুন। পনেরো দিন অন্তর আলোচনা করুন।” এমনকী প্রত্যেককে দায়িত্ব নিয়ে কাজ করার বার্তাও দেন। নিজেদের মধ্যে ঝামেলা-বিবাদে না জড়িয়ে একসঙ্গে মিলেমিশে কাজ করার কথা শোনা যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর