নারী

ব্যুরো নিউজ, ১৭ জানুয়ারি: নারী নির্যাতনের বিরুদ্ধে বিজেপির মহিলা মোর্চার থানা ঘেরাও 

মালদা জেলার বিভিন্ন প্রান্তে নারী নির্যাতন করা হচ্ছে। কিন্তু অভিযুক্তদের বিরুদ্ধে পুলিশ ব্যবস্থা নিচ্ছে না। এই অভিযোগে মালদার ইংরেজবাজার থানা ঘেরাও বিজেপির দক্ষিণ মালদা মহিলা মোর্চার। উল্লেখ্য, গত ২৯ ডিসেম্বর কবিতা গুপ্ত নামের এক মহিলা তাঁর তিন বছরের সন্তানকে নিয়ে রেললাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন।

আসন্ন লোকসভা ভোট উপলক্ষে শুরু গেরুয়া শিবিরের দেওয়াল লিখন

সেই ঘটনায় কবিতার স্বামীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ তুলেছিলেন মৃতার পরিবারের লোকজন। ঘটনার পর থেকেই অভিযুক্ত স্বামী পলাতক। সন্তানকে নিয়ে রেললাইনে ঝাঁপ দিয়ে মহিলার আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত স্বামীর বিরুদ্ধে এখনও কোনও পদক্ষেপ করেনি পুলিশ! এমনই অভিযোগে মঙ্গলবার মালদার ইংরেজবাজার থানা  ঘেরাও করল বিজেপির মহিলা মোর্চা। নারী নির্যাতনের ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছে তারা।

মঙ্গলবার তাঁরা শহরে মিছিল করে ইংরেজবাজার থানার সামনে এসে জমায়েত হন। থানা ঘেরাও করে চলতে থাকে তাঁদের বিক্ষোভ। মহিলা মোর্চার সদস্যরা জানায়, রাজ্যজুড়ে মহিলাদের উপর নির্যাতন চলছে। সাধারণ মানুষ পুলিশের কাছে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আবেদন নিয়ে যাচ্ছে। কিন্তু পুলিশ কোন ব্যাবস্থাই নিচ্ছে না।

বিক্ষোভকারীরা আরও জানান, আত্মঘাতী মহিলার অভিভাবকরা তাঁদের সঙ্গে রয়েছেন। পরিবারের তরফে ওই মহিলার স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। কিন্তু পুলিশ টাকা নিয়ে অভিযুক্ত স্বামীকে পালাতে সাহায্য করছে বলে তাঁদের দাবি। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর