কিছু

ব্যুরো নিউজ, ১ ফেব্রুয়ারি: দঃ বঙ্গের কিছু জেলায় আংশিক মেঘলা আকাশের সাথে রয়েছে বৃষ্টির সম্ভাবনা 

দঃ বঙ্গের কিছু জেলায় গত দুদিন ধরে বৃষ্টি হচ্ছে। বৃষ্টির জেরে কমে গিয়েছে শীত। ক্রমাগত মুড সুইং করছে বঙ্গের আবহাওয়া। কখনো মেঘলা আকাশ তো কখনো ঝলমলে রোদ চোখে পড়ছে। এর মধ্যেই ফের আবহাওয়ার বড়সড় ভোলবদলের ইঙ্গিত দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

জ্ঞানবাপী মসজিদে হিন্দুদের পুজার অনুমতি

 

আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, পশ্চিমী ঝঞ্ঝার কারণে বঙ্গের বেশ কিছু জেলায় কিছুদিন বৃষ্টি চলবে। ফলে ফের একবার শীত ও বৃষ্টির জোড়া দাপট দেখতে পাওয়া যাবে। আজ দঃ বঙ্গের উঃ ২৪ পরগনা, দঃ ২৪ পরগনা, বীরভূম, নদীয়া, মুর্শিদাবাদ, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, কলকাতা, হাওড়া, হুগলী, বাঁকুড়া, পুরুলিয়া, পূর্ব ও পশ্চিম বর্ধমানে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

আজ কলকাতার আকাশ মেঘাচ্ছন্ন থাকলেও কিন্তু বেলার দিকে সামান্য রোদের উঁকি চোখে পড়েছে। আজ শহর কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৬.৬ ডিগ্রি সেলসিয়াস ও সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২১.৩ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ৬ ডিগ্রি বেশি। বাতাসে জলীয় বাষ্পে আদ্রতার পরিমান সর্বাধিক থাকবে ৯০ শতাংশ ও সর্বনিম্ন থাকবে ৬৬ শতাংশ।

আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, উঃ বঙ্গের দার্জিলিঙ, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহার, কালিম্পঙ, উঃ দিনাজপুর, দঃ দিনাজপুর ও মালদায় আগামী ২৪ ঘণ্টায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর