দিতে

ব্যুরো নিউজ, ৩০ নভেম্বর: টেস্ট পরীক্ষা দিতে এসে ধুন্ধুমার| মৃত শিক্ষাকর্মী

রাজ্যে চলছে দশম শ্রেণির টেস্ট পরীক্ষা। আর এই পরীক্ষার দিনই ঘটলো মর্মান্তিক একটি ঘটনা। ঘটনাটি ঘটেছে দত্তপুকুর এলাকায়। বুধবার উত্তর ২৪ পরগনার দত্তপুকুর এলাকার ছোটজাগুলিয়া উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণির টেস্ট পরীক্ষা দিতে এসে সঙ্গে মোবাইল নিয়ে এসেছিলো কয়েকজন ছাত্র। পরীক্ষার্থীদের মোবাইল আনতে বারণ করা সত্ত্বেও বেশ কয়েকজন পরীক্ষার্থী মোবাইল ফোন নিয়ে পরীক্ষাকেন্দ্রে ঢুকেছিল। পরীক্ষার আগে তাদের সবার মোবাইল তাদের কাছ থেকে কেড়ে নেওয়া হয়। বলা হয়, পরীক্ষার পর সবার  মোবাইল ফেরত দিয়ে দেওয়া হবে। তবে সঙ্গে অভিভাবকদের নিয়ে আসতে হবে। পরীক্ষা শেষ হয়। কথা মতো, তাদের সবাইকে মোবাইল ফেরৎ ও দিয়ে দেওয়া হয়। কিন্তু কয়েক জন পরীক্ষার্থী অভিভাবকদের সাথে করে আনেননি। অভিযোগ, মোবাইল ফেরত পাওয়ার জন্য তারা স্কুলে লাঠিসোটা নিয়ে হাজির হয়। স্কুলের ভিতর তাণ্ডব শুরু করে দেয় তাঁরা। প্রধানশিক্ষককেও হেনস্থা করা হয় । এতে মৃত্যু হল এক শিক্ষাকর্মীর। ঘটনার তদন্তে দত্তপুকুর থানার পুলিশ।

স্কুল কর্তৃপক্ষের তরফে অভিযোগ, ওই সময় উত্তেজিত ছাত্রদের সামাল দিতে যান স্কুলের শিক্ষাকর্মী শিবু শী। কিন্তু, ওই পড়ুয়ারা শিবুর উপর চড়াও হয়। ঠেলাঠেলি, হুড়োহুড়িতে স্কুল চত্বরে পড়ে যান শিবু। প্রচণ্ড অসুস্থ বোধ করতে থাকেন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে ছোটজাগুলিয়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা ওই শিক্ষাকর্মীকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক ভাবে জানা যাচ্ছে, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ওই শিক্ষাকর্মীর।

তৃণমূল কংগ্রেসের কাউন্সিলরের বাড়িতে সিবিআই তল্লাশি

এই খবর পেয়ে ঘটনাস্থলে আসে দত্তপুকুর থানার পুলিশ। স্কুলের বিভিন্ন সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। ওই ব্যাক্তির মৃত্যুর খবর ছড়িয়ে পড়ায় উত্তেজনা বৃদ্ধি পেয়েছে। পুরো ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। যদিও এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর