ব্যুরো নিউজ, ৫ নভেম্বর: জ্যোতিপ্রিয় মল্লিককে এক হাত নিলেন শুভেন্দু

জ্যোতিপ্রিয় মল্লিককে এক হাত নিলেন বিরোধী দলনেতা শুভেন্দু আধিকারী। বিজেপির তমলুক সাংগাঠনিক জেলার নন্দকুমারে বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে উপস্থিত হন শুভেন্দু আধিকারী। বিজেপির কার্যকর্তা ও কর্মী সমর্থকদের সঙ্গে বিজয়ার শুভেচ্ছা বিনিময় করে রাজ্য জুড়ে রেশন দুর্নীতি সহ সমস্ত ক্ষেত্রে লাগামহীন দুর্নীতিকে তীব্র কটাক্ষ করলেন পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

মমতা ও অভিষেকের ছবি দিয়ে বিল ছাপিয়ে তোলা আদায়!

জ্যোতিপ্রিয় মল্লিক নিজে জানান, ‘আমাকে ফাঁসানো হয়েছে বিজেপির পক্ষ থেকে। মমতাদি-অভিষেক সবটা জানে। এই প্রসঙ্গে জ্যোতিপ্রিয় মল্লিককে এক হাত নিলেন বিরোধী দলনেতা শুভেন্দু আধিকারী। তিনি বলেন, “জ্যোতিপ্রিয় মল্লিক কলেজ স্ট্রিটে আড্ডা মারতেন ফাটা পেন্ট পরে, সেই জ্যোতিপ্রিয়ই তৃনমূলের হয়ে শত শত কোটি টাকা বিতরণ করেছেন। ২০১৪ সালের লোকসভা ইলেকশনে প্রতিটা প্রার্থী ১ কোটি টাকা করে পেয়েছেন।  ২০১৬ সালে বিধানসভা নির্বাচনে উত্তর ২৪ পরগণার সমস্ত প্রার্থীকে ২০ লক্ষ টাকা করে দেওয়া হয়েছে। এই ভাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে তিনি টাকা বিতরনের দায়িত্বে ছিলেন। তাই এটা মমতা বন্দ্যোপাধ্যায় জানেন তার অনুমতি নিয়ে হয়েছে।”

 

“এরপর ২১ সালে রথিন ঘোষ আসেন খাদ্য দফতরের দায়িত্বে। আর বাকিবুর রহমানের টাকা সুমিত নামে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আপ্তসহায়কের কাছে ক্যামাক স্ট্রিটে পউছে দেওয়া হয়। মানে নতুন বোতল পুরনো মদ!”

এই প্রসঙ্গে ব্রাত্য বসু বলেন, “জ্যোতিপ্রিয় নির্দোষ, ওনাকে ফাঁসানো হচ্ছে” এই বিষয়ে শুভেন্দু আধিকারী বলেন, ফাঁসানো হলে আইনি লড়াই করুর। আইনি লড়াই করতেতো কেউ আপত্তি করেনি। ব্রাত্য বসুদের তো এটা বলতেই হবে। ব্রাত্যবাবুদের অস্তিত্বের সঙ্কট। ওনাকে এটা বলতেই হবে, নইলে ওনার মন্ত্রিত্ব যাবে, সরকার যাবে। এবং শিক্ষা দফতর যে ভয়ঙ্কর জায়গায় আছে তাতে উনিও যে কোনও দিন বিপদে পড়তে পারেন।  তাই ঝাঁকের ফুল ঝাকে মিশে থাকতেই হবে।

এদিন নাম না করেই কারা মন্ত্রী অখিল গিরি প্রসঙ্গে শুভেন্দু বলেন, খবর পেয়েছি তিনি ইনকাম ট্যাক্সের নোটিশ পেয়েছে। তার পুত্রও পেয়েছে। ১৩ তারিখে আয় কর ভবনে ডাক পেয়েছে। ৫ কোটি টাকা পাওয়া গেছে ইনকাম ট্যাক্স দফতরের অন্তর তদন্তে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর