মহিলা

ব্যুরো নিউজ, ৩ জানুয়ারি: জমি বিবাদ | মহিলার বাড়ি ভাঙচুরের অভিযোগ স্থানীয় কাউন্সিলরের স্বামীর বিরুদ্ধে

জমি বিবাদকে কেন্দ্র করে মহিলার বাড়ি ভাঙচুর ও মারধরের চেষ্টার মদত দেবার অভিযোগ উঠলো স্থানীয় কাউন্সিলরের স্বামী তথা ওয়ার্ড সভাপতি বিরুদ্ধে। অভিযোগ পেয়েই ঘটনাস্থলে পৌঁছান বনগাঁ থানার পুলিশ৷ হামলার ঘটনার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

এশিয়ান কাপ: AFCON সময়সূচী খেলোয়াড়দের জন্য ‘ভাল নয়’: আর্সেনালের টমিয়াসু

উল্লেখ্য, বনগাঁ থানার জয়পুর এলাকায় বনগাঁ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রেখা সরকার। স্বামীর মৃত্যুর পর থেকে তিন মেয়েকে নিয়ে বনগাঁর বাড়িতেই বসবাস তাঁর। অভিযোগ, স্বামীর মৃত্যুর পর রেখা দেবীকে কিছু না জানিয়েই বাড়িটি নিজেদের নামে করে নেয় রেখা দেবীর ননদেরা। এরপর ২০২১ সাল থেকে এই বাড়ি নিয়ে মামলা চলছে আদালতে। আদালতের নির্দেশে বাড়িটিতে সিসিটিভি ক্যামেরা বসানো হয়েছে। পাশাপাশি বাড়ির সামনে ১৪৪ ধারা জারি করা নোটিশ টাঙানো হয়েছে।

 

তবে, তিন সপ্তাহ আগে তারা জানতে পারেন তাদের বাড়িটি ষষ্ঠী অধিকারী নামে এক ব্যক্তি কিনেছে। এরপর থেকে বিভিন্নভাবে বাড়ি ছেড়ে দেওয়ার জন্য হুমকি আসতে থাকে মহিলার কাছে। রেখা দেবীর জানান, মঙ্গলবার সকালে এলাকার বেশ কয়েকজন মহিলা তৃণমূল নেতা উত্তম ঘোষের নেতৃত্বে তার বাড়িতে হাজির হয়। বাড়ির গেটের তালা ভেঙে ঘরে ঢোকার চেষ্টার পাশাপাশি তাঁর মেয়েদেরকেও মারধরের চেষ্টা করা হয়। এই ঘটনা যখন ঘটছে, ঠিক সেই সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বনগাঁ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলের স্বামী তথা ওয়ার্ডের তৃণমূল সভাপতি উত্তম ঘোষ। তৃণমূল নেতার মদতেই বেশকিছু সময় ধরে চলে এই তাণ্ডব। সেই হামলার সিসিটিভি ফুটেজ ছড়িয়ে পড়ে একাধিক ব্যক্তির মোবাইলে।

 

মহিলার দাবি পরবর্তীকালে বনগাঁ থানার পুলিশ আসতেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় হামলাকারীরা। এই ঘটনার পর যথেষ্ট আতঙ্কিত রেখা দেবী ও তার পরিবার৷ যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল নেতা উত্তম ঘোষ। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর