ঘন

ব্যুরো নিউজ, ২৭ ডিসেম্বর: ঘন কুয়াশার দাপিয়ে ব্যাটিং | বাড়ছে তাপমাত্রার পারদ

আগামী বেশ কিছুদিন ধরেই রাজ্যবাসীর সকাল শুরু হচ্ছে কুয়াশা দেখে। তবে বেলা বাড়ার সাথে সাথেই শীতের মিষ্টি রোদের আমেজও টের পাওয়া যাচ্ছে। ২৪ তারিখ থেকে বঙ্গে ঠাণ্ডার ভাব অনেকটাই কমে গিয়েছে। আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, সোমবার থেকেই গোটা রাজ্যেই সর্বনিম্ন তাপমাত্রা একটু একটু করে বাড়ছে।  বঙ্গবাসীর বড়দিন কেটেছে কনকনে ঠান্ডা ছাড়াই। তবে শীতের প্রকোপ কিছুটা ব্যকফুটে গেলেও দাপিয়ে ব্যাটিং চালাচ্ছে ঘন কুয়াশা। সকাল থেকে ঘন কুয়াশার চাদরে ঢেকে গিয়েছে শহর ও শহর সংলগ্ন এলাকা।

আজ দঃ বঙ্গের জেলা শহর কলকাতা সহ উঃ ২৪ পরগনা, দঃ ২৪ পরগনা, হাওড়া, হুগলী, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুরে কোথাও আবহাওয়ার কোন পরিবর্তন হবেনা। বৃষ্টি হওয়ারও কোন সম্ভাবনা নেই। পাশাপাশি পুরুলিয়া, বাঁকুড়া, বীরভূমের মতো জেলাগুলির তাপমাত্রা অন্য সব জেলার থেকে অপেক্ষাকৃত কম থাকবে।

আজ শহর কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৬.৮ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি বেশি ও সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ১৭.৬ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ৪ ডিগ্রি বেশি। বাতাসে জলীয় বাষ্পে আদ্রতার পরিমান সর্বোচ্চ থাকবে ৯৩ শতাংশ ও সর্বনিম্ন থাকবে ৫৩ শতাংশ। আগামী ২৪ ঘণ্টায় দঃ বঙ্গের কোন জেলায় বৃষ্টিপাতের কোন সম্ভাবনা নেই বলে জানিয়েছে হাওয়া অফিস।

কুয়াশার দাপট অব্যাহত | বন্ধ ফেরি পারাপার

দঃ বঙ্গের পাশাপাশি উঃ বঙ্গের দার্জিলিং, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহার, কালিম্পং, উঃ দিনাজপুর, দঃ দিনাজপুর, মালদায় কোথাও কোন বৃষ্টিপাতের সম্ভাবনা নেই বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। আগামী কয়েকদিন উঃ বঙ্গের জেলাগুলির তাপমাত্রা একই রকম থাকবে। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর