লাবনী চৌধুরী, ৫ জানুয়ারি: খেলো ইন্ডিয়া গেমসের লোগো, জার্সি, থিম সং উন্মোচন করলেন মন্ত্রী অনুরাগ ঠাকুর

চেন্নাইতে আসন্ন খেলো ইন্ডিয়া ইয়ুথ গেমসের জন্য অফিসিয়াল লোগো, জার্সি, মাসকট, টর্চ ও থিম সং উন্মোচন করলেন ক্রীড়া মন্ত্রী অনুরাগ ঠাকুর।

খেলো ইন্ডিয়া উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন প্রধানমন্ত্রী: উদয়নিধি

এই ইভেন্টটি ভারতীয় খেলাধুলায় একটি উত্তেজনাপূর্ণ অধ্যায়ের সূচনা করবে বলে জানান। দেশে ষষ্ঠবার অনুষ্ঠিত হতে চলেছে খেলো ইন্ডিয়া ইয়ুথ গেমস। আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে খেলো ইন্ডিয়া গেমস। চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। 

খেলো ইন্ডিয়া ইয়ুথ গেমস, সারা দেশে খেলাধুলার প্রচারের একটি উদ্যোগ। এর আগে দিল্লি, পুনে, গুয়াহাটি, পঞ্চকুলা ও ভোপালে আয়োজন করা হয়েছিল এই ইভেন্টটি। তবে আসন্ন খেলো ইন্ডিয়া ইয়ুথ গেমস তামিলনাড়ুর চারটি প্রাণবন্ত শহর-চেন্নাই, ত্রিচি, মাদুরাই  ও কোয়েম্বাটোরে হবে বলে জানানো হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রক, ভারতের ক্রীড়া কর্তৃপক্ষ এবং রাজ্য সরকারের অন্যান্য বিশিষ্ট ব্যক্তিদের পাশাপাশি তামিলনাড়ু সরকারের যুব কল্যাণ ও ক্রীড়া উন্নয়ন মন্ত্রী উদয়নিধি স্টালিনের উপস্থিত থাকবেন।

দাবার গ্র্যান্ড মাস্টার বিশ্বনাথন আনন্দ, টোকিও অলিম্পিয়ান ফেন্সার ভবানী দেবী, ব্যাডমিন্টন তারকা জোশনা চিনপ্পা, এবং হকি এশিয়া কাপের ব্রোঞ্জ পদক বিজয়ী এস. মারীশ্বরন উপস্থিত থাকবেন। যারা উদীয়মান ক্রীড়াবিদদের উদযাপন এবং উত্সাহিত করবেন।
খেলো ইন্ডিয়া যুব গেমস আগামীদিনে তরুণ প্রতিভাদের জন্য তাদের দক্ষতা প্রদর্শন এবং জাতীয় স্তরে প্রতিযোগিতা করার জন্য একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হিসাবে তুলেধরা হয়েছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর