ক্রিসমাসে

ব্যুরো নিউজ, ২৮ ডিসেম্বর: ক্রিসমাসে কেক কেটে নিজের বিপদ বাড়ালেন রণবীর! থানায় অভিযোগ!

সমাজ মাধ্যমে ছাড়া একটি ভিডিওকে কেন্দ্র করে বিপাকে বলি অভিনেতা রণবীর কাপুর।

বিপাকে কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কা গান্ধী! ইডির চার্জশিটে প্রিয়ঙ্কা!

কাপুর পরিবারের তারকারা সকলেই ক্রিসমাস সেলিব্রেসানে সামিল হন। একসঙ্গে খাওয়া-দাওয়া, হই-হুল্লোড়ে মেতে ওঠেন। কিন্তু এই ক্রিসমাস পালন করতে গিয়েই বিপাকে পড়লেন রণবীর কাপুর।

মুম্বইয়ের ২ আইনজীবী ঘাটকোপার ঋষি-পুত্র রণবীরের নামে ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ জানিয়েছেন। বিতর্কে জড়িয়েছেন রণবীরের স্ত্রী আলিয়া-সহ কাপুর পরিবারের বাকিরাও। সকলের বিরুদ্ধেই থানায় অভিযোগ।

ক্রিসমাসে কাপুর পরিবারকে একসঙ্গে কেক কাটতে দেখা যায়। ক্রিসমাস কেকের উপরে ওয়াইন ঢেলে তাতে আগুন ধরানো হয়। কেক কাটেন রণবীর। তবে কেক কাটার সময়ে রণবীরকে ‘জয় মাতা দি’ বলতে শোনা যায়। আর এতেই বিতর্ক।

আশীষ রাই ও পঙ্কজ মিশ্র নামক দুই আইনজীবী রণবীর কাপুর ও পরিবারের অন্যান্যদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। তাঁদের বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত করা ও সনাতন ধর্মের অপমান করার অভিযোগ আনেন দুই আইনজীবী। তবে এখনও অবধি রণবীর বা তাঁর পরিবারের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়নি বলেই জানা গিয়েছে।

আইনজীবীদের অভিযোগপত্রে জানানো হয়েছে, হিন্দু ধর্মে ঈশ্বরের সামনে অগ্নিদেবতাকে অর্পণ করা হয়, কিন্তু রণবীর কাপুর ও তাঁর পরিবারের সদস্যরা অন্য ধর্মের উৎসব উদযাপন করেছেন, পশ্চিমি প্রথা অনুযায়ী সেখানে উদযাপন চলছিল আর সেখানেই ‘জয় মাতা দি’ নাম নিয়েছেন। এতে ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হয়েছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর