কার্নিভালে

ব্যুরো নিউজ, ২৮ ডিসেম্বর: কার্নিভালে উত্তেজনা! হাতাহাতি-মারপিটে জড়ালেন প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি

ক্রিসমাস কার্নিভালে হাতাহাতি। রাজ্যের হেভিওয়েট মন্ত্রীর সামনে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি।

করোনার সেঞ্চুরি! ১০০ ছাড়াল আক্রান্তের সংখ্যা

বুধবার সামান্য পার্কিং নিয়ে শুরু হয় ঝামেলার সূত্রপাত, এরপর কার্নিভাল চত্বরে ঝামেলা! তা থেকেই হাতাহাতি-মারপিট।

দলের অন্দরে কোন্দলের জেরে প্রায় বন্ধ হতে বসেছিল হাওড়ার ক্রিসমাস কার্নিভাল। তবে, সেই কার্নিভাল চালু করার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই কার্নিভাল ঘিরে রাজ্যের হেভিওয়েট মন্ত্রীর সামনে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি।

বৃহস্পতিবার কার্নিভালে যান অরূপ। মনোজের থেকে ঠিক দু’হাত দূরে দাঁড়িয়ে অরূপ বিশ্বাস, এদিকে দেখা যায় মনোজ তিওয়ারি হাওড়া পুরসভার প্রশাসকমণ্ডলীর চেয়ারম্যান সুজয় চক্রবর্তীর সঙ্গে ধাক্কাধাক্কিতে জড়িয়ে পড়েন। মনোজ তিওয়ারি চোখ মুখ পাকিয়ে একেবারে অগ্নিমূর্তি।

ঘটনায় মনোজ তিওয়ারি বলেন, “মুখ্যমন্ত্রীকে আমি সবটা জানাব। এই কার্নিভাল তো আর আমি বলেছি বলে বন্ধ হয়েছে এমন না। পার্কিংয়ের যে বিষয়টা তাতে, কে টাকা তুলছিল তা আমি হাতেনাতে ধরেছি বলেই সামনে এসেছে। ৫ টাকা দিয়ে কার্নিভালে ঢুকে মানুষ প্রতি ঘণ্টায় গাড়ির জন্য ১০ টাকা করে পার্কিং দেবে, এটাও তো দেখার।”

জনসমুখে তৃণমূলের গোষ্ঠীকোন্দলের বহিঃপ্রকাশ। তবে তা কর্মী- সমর্থকদের মধ্যে নয় বরং সেই কোন্দলে জড়ালেন রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কার্নিভাল চালু করার নির্দেশ দিতেই সুজয় চক্রবর্তী, মনোজ তিওয়ারিরা এসে পৌঁছন কার্নিভাল প্রাঙ্গণে। মন্ত্রী অরূপ বিশ্বাসও আসেন সেখানে। দুই গোষ্ঠীর অনুগামীরাও উপস্থিত হয়। দুই পক্ষের অনুগামীদেরই অভিযোগ, অরূপ বিশ্বাস আসায় এক পক্ষ আরেক পক্ষের উপর চড়াও হয়। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর