তৃণমূলে

ব্যুরো নিউজ, ০৪ জানুয়ারি: কাজিয়া তৃণমূলে | অফিস ভাঙল ব্যাপারির

ট্র্যাডিশন যেন চলেই আসছে। থামতে চাইছে না তৃণমূলের অন্তর্কলহ। দঃ ২৪ পরগনা থেকে কলকাতা, এমনকি উঃ ২৪ পরগনা ও হুগলীতেও একটানা চলছে তৃণমূল কংগ্রেসের দলীয় কাজিয়া। সাংসদ অর্জুন সিং এর সঙ্গে দলীয় বিধায়ক সোমনাথ শ্যামের লড়াই এখনো চলছে একটানা। তারই মধ্যে এবার হুগলীর বলাগড় কাজিয়ার, মুকুটে জুড়ল আরও একটি পালক। হুগলীর বলাগড়ের বিধায়ক মনোরঞ্জন ব্যাপারি বনাম জেলাপরিষদ সদস্যা রুনা খাতুনের দন্দ্ব এবার প্রকাশ্যে এলো। কয়েকদিন ধরেই চলছে উভয়পক্ষের গরম গরম বাক্য বিনিময়। আর তারই জেরে বলাগড়ে বিধায়কের দলীয় অফিস ভাঙচুর করলো রুনা ও তাঁর স্বামীর লোকজন বলে অভিযোগ করলেন তৃণমূল বিধায়ক মনোরঞ্জন ব্যাপারি।

বুধবার কলকাতায় সাংবাদিকদের করা একটি প্রশ্নের উত্তরে মনোরঞ্জন ব্যাপারি বলেন, তাঁকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। রুনা ও তাঁর স্বামী সব সময় বেশ কিছু মাফিয়া ও বাউন্সার নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। জেলায় সমস্ত অবৈধ কাজের নেতৃত্বে রয়েছে ওই দুজন। ইতিমধ্যেই মনোরঞ্জন ব্যাপারির নিরাপত্তা সরিয়ে নেওয়া হয়েছে। তাঁকে আরও নিরাপত্তা বেশি না দিলে তিনি আর বলাগড়ে তাঁর বিধায়ক এলাকায় যাবেনা। কারণ যেভাবে তাঁকে টার্গেট করা হচ্ছে তাঁতে তিনি খুন হয়ে যেতে পারেন বলেও আশঙ্কা করেছেন।

মহুয়া কাণ্ডে দেশের শীর্ষ আদালতের নোটিশ

মনোরঞ্জন ব্যাপারি বৃহস্পতিবার বলেন বলা গড়ের অফিস ভাঙচুর, দলীয় পতাকা ও নেত্রীর ছবি বাইরে ফেলে, অফিস ঘরের চেয়ার ভাঙচুর করেছে লুনার লোকজন। একই সঙ্গে ভাঙচুর করা হয়েছে বিধায়কের অনুগামী এক তৃণমূল কর্মীর বাড়ি। ক্ষুব্ধ বিধায়ক রুনাকে হুগলীর ফুলন দেবি বলে অভিহিত করেছেন।

রুনাও পাল্টা বলাগড় থানায় বিধায়কের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন। তিনি বলেন, বিধায়ক তাঁকে ব্যাক্তিগতভাবে আক্রমন করেছেন। তাই তিনি থানায় অভিযোগ জানিয়েছেন। মনোরঞ্জন ব্যাপারি সৎ ও কাজের লোক বলে এলাকায় পরিচিত। তিনি দল বিরোধী কার্যকলাপ পছন্দ করেন না। পাল্টা বিধায়ক বলেছেন এবার তিনি বলাগড়ে যাবেন। দলকে সব জানিয়েছেন। দল যাতে দ্রুত ব্যবস্থা নেন। ওই ঘটনার ব্যাপারে বিধায়কের পক্ষে দাড়িয়ে কড়া সমালোচনা করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও আই এস এফ বিধায়ক নওসাদ সিদ্দিকি। ইভিএম নিউজ   

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর