কাকভোরে

ব্যুরো নিউজ, ৫ জানুয়ারি: কাকভোরে দুর্ঘটনাগ্রস্ত যাত্রীবোঝাই বাস

তিনসুকিয়ায় পিকনিক করতে বাসে করে যাচ্ছিলেন ৪৫ জন। ভোর পাঁচটা নাগাদ দেরগাঁওয়ের কাছে মার্গারিটা থেকে আসা একটি কয়লাবোঝাই লরির সঙ্গে পিকনিক যাত্রীদের বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই ১৪ জনের মৃত্যু হয়। আহত হন কমপক্ষে ২৭ জন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছায়। পুলিশ দুর্ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে নিকটবর্তী জোড়হাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায়। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, দুর্ঘটনাস্থলেই ১৪ জনের মৃত্যু হয়েছে। তাঁদের সকলের দেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে। এ ছাড়া হাসপাতালে ভর্তি আরও বেশ কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক।

বাড়িতে স্বামী সন্তানদের উপস্থিতিতে আত্মঘাতী গৃহবধূ

পুলিশ সূত্রে খবর, ৪৫ জন যাত্রী নিয়ে পিকনিক করতে তিনসুকিয়ার তিলিঙ্গা মন্দিরের উদ্দেশ্যে যাচ্ছিল বাসটি। এ জন্য রাত ৩টে নাগাদ গন্তব্যর দিকে যাত্রা শুরু করেন ওই যাত্রীরা। তবে, কী করে দুর্ঘটনা ঘটল তা এখনও স্পষ্ট নয়।

 

প্রাথমিক ভাবে স্থানীয়দের অনুমান, বাস বা ট্রাকচালক সম্ভবত ঘুমিয়ে পড়েছিলেন। তাতেই নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটে। যদিও গাড়িতে যান্ত্রিক ত্রুটির কথাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। তদন্তের পরেই দুর্ঘটনার কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে বলে পুলিশ সুত্রে জানা গিয়েছে। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর