কাউন্সিলরের

ব্যুরো নিউজ, ৫ নভেম্বর: কাউন্সিলরের নিজের আবাসনেই মধুচক্র! 

কাউন্সিলরের নিজের আবাসনেই মধুচক্র! ঘটনায় ৩ মহিলা ও ১ যুবককে পুলিশে দিল স্থানিয়রা।

অখিল গিরিকে আয়কর ভবনে তলব! কী বললেন শুভেন্দু?

যে আবাসনে থাকেন খোদ কাউন্সিলর, সেই আবাসনেই ধরা পড়ল মধুচক্র! তিন জন মহিলা ও একজন পুরুষকে আপত্তিকর অবস্থায় পাকড়াও করল স্থানীয় বাসিন্দারা।

কাউন্সিলরের নাকের ডগায় ওই আবাসনের একটি ফ্ল্যাটে চলছিল মধুচক্রের আসর। জানতে পেরে সক্রিয় ভূমিকা নেন সিপিএম কাউন্সিলর। আবাসনের বাসিন্দাদের সঙ্গে নিয়ে মধুচক্রের পর্দাফাঁস করলেন  কাউন্সিলর। হুগলির উত্তরপাড়া পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের আর কে স্ট্রিটের ঘটনা।

অভিযোগ, গত একমাস ধরে মিঠু ভৌমিক নামে এক মহিলা আবাসনের একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। ওই মহিলা ফ্ল্যাটটি ভাড়া নেওয়ার পর থেকেই ফ্ল্যাটে বাইরে থেকে যুবক–যুবতীদের আনাগোনা শুরু হয়। যা সন্দেহজনক বলে চোখে পড়ে এলাকার বাসিন্দাদের। ওই আবাসনেই অন্য একটি ফ্ল্যাটে থাকেন এলাকার সিপিএম কাউন্সিলর সুস্মিতা সরকার। তারই উদ্যোগে বৃহস্পতিবার ওই ফ্ল্যাটে ও এলাকায় বসবাসকারী বাসিন্দাদের সঙ্গে নিয়ে মধুচক্র চলা ফ্ল্যাটটির দরজায় তালা দিয়ে দেওয়া হয়।

পাশাপাশি খবর দেওয়া হয় উত্তরপাড়া থানায়। ঘটনায় তিনজন মহিলা ও একজন পুরুষকে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশ।

এই প্রসঙ্গে কাউন্সিলর সুস্মিতা সরকার বলেন, ‘‌আমি একজন কাউন্সিলর। আমার ফ্ল্যাটে যত না লোক আসে ওই ফ্ল্যাটে তার থেকে বেশি লোকজন আসত। ঘটনাটি কিছুদিন ধরেই নজরে পড়ছিল। আজ এলাকার বাসিন্দাদের নিয়ে মধুচক্র চলাকালীন তাদের ধরা হয়। উত্তরপাড়ার মতো ঐতিহ্যপূর্ণ শহরে বিগত কয়েক মাসের মধ্যে একাধিকবার মধুচক্রের আসর ধরা পড়েছে। এই ধরনের ঘটনায় সমাজে খারাপ প্রভাব পরে। বিষয়টি পুলিশের দেখা উচিৎ।’‌ ইভিএম নিউজ



		

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর