আয়োজিত

ব্যুরো নিউজ, ৫ ডিসেম্বর: কাঁকিনাড়ায় আয়োজিত ‘রোজগার মেলা’

কাঁকিনাড়া জ্যোতি ফাউন্ডেশনের উদ্যোগে কর্মসংস্থান মেলা বা ‘রোজগার মেলা’- এর আয়োজন করা হলো।আয়োজিত এই মেলায় বলা হয় ব্যারাকপুর একটা সময়ে শিল্প প্রযুক্তির উন্নতির জন্য বিখ্যাত ছিল। কর্মসংস্থানের জন্য পুরো ভারতবর্ষ থেকেই ব্যারাকপুরের মাটিতে প্রচুর মানুষের আগমন হতো।

রাস্তা সংস্কার: গ্রামবাসীদের সঙ্গে হাত মিলিয়েছে গ্রাম পঞ্চায়েত প্রধান

এই পরম্পরাকে পুনরায় প্রবাহমান রাখতে কাঁকিনাড়া জ্যোতি ফাউন্ডেশনের এমন সুন্দর উদ্যোগ। কাঁকিনাড়া জ্যোতি ফাউন্ডেশনের সম্পাদক হলেন প্রিয়াঙ্গু পান্ডে। এই উদ্যোগের ফলে, ব্যারাকপুর ও ব্যারাকপুরের পারিপার্শ্বিক অঞ্চলের যুবক যুবতীদের বেকারত্বের সমস্যা লঘু হবে।

 

কাঁকিনাড়া জ্যোতি ফাউন্ডেশন সারা বছর বিভিন্নভাবে মানুষের পাশে থাকেন। এবারের উদ্যোগ এলাকার যুবক যুবতীদের কর্মসংস্থানের পথকে সমৃদ্ধ করা। এই ফাউন্ডেশন আহ্বান জানিয়েছেন এই যে, ভারতবর্ষ থেকে খ্যাতনামা কোম্পানিগুলি ব্যারাকপুরের মাটিতে আসুন।

রোজগার মেলাতে সাত হাজার লোককে চাকরি দেওয়ার ব্যবস্থা করেছেন। যদি কোনো ভাবে কারোর চাকরি না হয় তবে পরবর্তী ৩০ দিনের মধ্যে চাকরির ব্যবস্থা করে দেবে।কাঁকিনাড়া জ্যোতি ফাউন্ডেশনের কর্মসংস্থান সমৃদ্ধর মত এমন উদ্যোগ কে অনেকে সাধুবাদ জানিয়েছেন। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর